প্রতিমাসে ২০০০ টাকা পর্যন্ত ফ্রিতে টপ-আপ ইন্টারনেটে!

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১ | আপডেট: ৫:২৮:অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

যত বেশি ব্রাউজিং ততো বেশি আয়ের সুযোগ দিচ্ছে রিটস (RITS) ব্রাউজার। বাংলাদেশের ইউজারদের জন্য ওই ব্রাউজারের পক্ষ থেকে এটা প্রথম সুযোগ।

বর্তমানে দেশে দুই মিলিয়নের অধিক ব্যবহারকারী ব্যবহার করছেন বাংলাদেশি এই ব্রাউজার। গুগল ক্রোমের ইঞ্জিন ব্যবহার করে তৈরি করা রিটস ব্রাউজার, যাতে গুগল ক্রোমের সকল সুবিধাই পাওয়া যায়। ২০১৭ সাল থেকে ইন্টারনেট ব্রাউজিং সার্ভিসের পাশাপাশি পয়েন্ট আর্নিংয়ের সুবিধা দিয়ে আসছে এই ব্রাউজারটি, যে পয়েন্ট দিয়ে ব্যবহারকারী তার মোবাইল ফ্রিতে টপ-আপ করতে পারেন ।

তারই ধারাবাহিকতায় ব্যবহারকারীদের আরও বেশি সুবিধা দেওয়ার জন্য তারা মেম্বারশিপ অপশন চালু করেছে। বর্তমানে বেসিক, প্রাইম এবং প্রাইম-এক্স নামে ৩টি মেম্বারশিপ অফার করছেন তারা । ব্যবহারকারীরা ৩টি মেম্বারশিপের যে কোনটি সাবস্ক্রাইব করে রিটস ব্রাউজার ব্যবহার করতে পারবেন। মূলত বেশি, বেশি পয়েন্ট এবং বেশি, বেশি টপ-আপ অপশন নিয়ে সাজানো হয়েছে এই মেম্বারশিপ প্যাকেজগুলো। এছাড়া প্রাইম-এক্স মেম্বারদের ডাটা সুরক্ষা নিশ্চিত করছে এই ব্রাউজার।

মেম্বারশিপ সম্পর্কে বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন।

কিভাবে রিটস ব্রাউজার ব্যবহার করে ব্যবহারকারী পয়েন্ট আর্ন করবেন?

ইউটিউবে ভিডিও দেখে, লাইভ টিভি দেখে, ফেসবুক ব্যবহার করে, নিউজ পড়ে, ইন্টারনেট ব্রাউজ করে অথবা গেম খেলে পয়েন্ট আর্ন করতে পারবেন ব্যবহারকারীর। কি করলে কত পয়েন্ট অর্জন হবে, তার একটি ক্যালকুলেটরও প্রকাশ করেছেন তারা। এই ক্যালকুলেটর থেকে জানা যাবে কি করলে কত পয়েন্ট পাওয়া যাবে।

বিস্তারিত জানতে এই লিংক এ ক্লিক করুন।

এছাড়া বাৎসরিক মেম্বারশিপ সাবস্ক্রিপশনের ওপর ৫০% ডিসকাউন্ট অফার করছেন তারা। যারা প্রতিদিন ২-৩ঘণ্টা মোবাইলে ইন্টেরনেট ব্যবহার করেন তাদের জন্য ফ্রি মোবাইল টপ-আপ করার এটি একটি দারুন সুযোগ। বেসিক মেম্বাররা প্রতি মাসে ২০০ টাকা, প্রাইম মেম্বাররা প্রতি মাসে ১০০০ টাকা এবং প্রাইম-এক্স মেম্বাররা প্রতি মাসে ২০০০ টাকা পর্যন্ত ফ্রিতে টপ-আপ করতে পারবেন শুধুমাত্র ব্রাউজার ব্যবহার করে।

রিটস ব্রাউজারের লেটেস্ট ভার্সন ডাউনলোড করতে গুগল প্লেস্টোরের এই লিংকটি ভিসিট করুন :