প্রত্যাশা পূরণের লক্ষ্য থাকবে: মোস্তাফিজ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮ | আপডেট: ৬:২৪:অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮
ফাইল ছবি

জাতীয় দলে অভিষেকের পর নান্দনিক পারফরম্যান্সে হইচই ফেলেছিলেন মোস্তাফিজুর রহমান। কিন্তু আইপিএলের মতো ফ্রাঞ্চাইজি লিগগুলো কাটার মাস্টারের ক্যারিয়ার প্রায় শেষ করে দিয়েছে।

অর্থের মোহে পড়ে বিদেশে ফ্রাঞ্চাইজি লিগ খেলতে গিয়ে একাধিকবার ইনজুরিতে আক্রান্ত হন মোস্তাফিজ। চোটের কারণে তার কাটারের ধারও কমে যায়।

আগামী ১৫ সেপ্টেম্বর আরব আমিরাতে শুরু হতে যাওয়া এশিয়া কাপে নিজের লক্ষ্য নিয়ে মোস্তাফিজ বলেন, আমার কোনো লক্ষ্য নেই। তবে চেষ্টা করব ভালো করার। আমার কাছে অনেকের প্রত্যাশা থাকে। সেই প্রত্যাশা পূরণের লক্ষ্য থাকবে।

আমিরাতে ২০১৪ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলেছিলেন মোস্তাফিজ। আরব আমিরাতে খেলার পূর্ব অভিজ্ঞতা থাকায় কাটার মাস্টারের জন্য এশিয়া কাপে পারফর্ম করা সহজ হবে।

এ ব্যাপারে দেশের অন্যতম সেরা এ পেসার বলেন, আমি ২০১৪ সালে সেখানে খেলেছিলাম, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে। তখন যে মাঠে খেলেছি, সেই মাঠেই এবার খেলা হবে। সবকিছু প্রায় আমাদের মতোই হবে। এখন এসিসি (এশিয়ান ক্রিকেট কাউন্সিল) কী উইকেট দেয়, সেটা দেখার বিষয়।

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরে অসাধারণ ক্রিকেট খেলে এসেছে বাংলাদেশ দল। টেস্ট সিরিজে পরাজিত হলেও ওয়ানডে এবং টি-টোয়েন্টি ট্রফি নিয়ে দেশে ফিরেছেন মাশরাফি-সাকিব-তামিরা।

এশিয়া কাপেও সাম্প্রতিক সেই পারফরম্যান্সের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চায় বাংলাদেশ। এমনটি জানিয়ে ‘দ্য ফিজ’ খ্যাত এ তারকা ক্রিকেটার বলেন, ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ আমরা জিতেছি। সেখানে সবাই ভালো করেছে। আশা করছি, সেই পারফরম্যান্সের ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারব।