প্রত্যেক প্রাপ্তবয়স্ক পুরুষকে বিনামূল্য ‘সেক্স’ দেওয়ার প্রতিশ্রুতি রাহুল গান্ধীর!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯ | আপডেট: ১২:৩২:পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯
ফাইল ছবি

পুরুষদের ফ্রি-তে ‘সেক্স’ দেবেন রাহুল গান্ধী ভারতে আসন্ন লোকসভা নির্বাচনে জয়ী হলে! এমনই মন্তব্য করে বিতর্কে জড়ালেন দেশটির সমাজকর্মী মধু কিশওয়ার। তাঁর মন্তব্যের সমালোচনায় নিন্দার ঝড় বইছে টুইটারে।

কংগ্রেস পরিবারগুলিকে বিনামূল্যে চাল ও গম দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া প্রসঙ্গে টুইটের একটি মন্তব্যের জবাব দিতে গিয়ে মধু লিখেছেন, ‘অপেক্ষা করুন। প্রতি বছর নির্দিষ্ট কয়েকটি দিনে প্রত্যেক প্রাপ্তবয়স্ক পুরুষকে বিনামূল্য ‘সেক্স’ দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন রাহুল গান্ধী।

তার এই মন্তব্যের সমালোচনা করেছে নেটিজেন। একজন লিখেছেন, ‘আপনি এমনটা লিখতে পারেন, তা বিশ্বাস করতে পারছি না। খুবই দুঃখজনক।’

কেউ আবার লিখেছেন, ‘আপনি কি কখনও ‘সেক্স’-এর জন্য টাকা দিয়েছেন।’

সমালোচনায় মুখর হয়েছেন আরও অনেকে।

এদিকে দেশটিতে একটি জনসভায় কংগ্রেস সভাপতি রাহুল বলেন, “কংগ্রেস সিদ্ধান্ত নিয়েছে, ২০১৯-এ ভোটে জিতে ক্ষমতায় এলে কংগ্রেস সরকার নূন্যতম আয়ের গ্যারান্টি দেবে”।

এর অর্থ, রাহুল গান্ধী বলেন, “ভারতের প্রত্যেকটি গরীব মানুষের নূন্যতম আয় থাকবে।অর্থাৎ ভারতে আর অনাহার, গরীবী থাকবে না…এটা আমাদের দুরদৃষ্টি, এটা আমাদের প্রতিশ্রুতি”।

একদশক ধরে নানা সামাজিক প্রকল্প চালু করেছে তাঁর দল।এদিন ছত্তিশগড়ের সমাবেশ থেকে রাহুল গান্ধী বলেন, “আমাদের লক্ষ লক্ষ ভাই বোন গরীবীর কষাঘাতে জর্জরিত থাকলে, নতুন ভারত তৈরি করা যাবে না”।