প্রথমবারের মতো শর্টফিল্মে হাবিব

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:০০ পূর্বাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮ | আপডেট: ৮:০০:পূর্বাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮

সঙ্গীতশিল্পী হিসেবেই তাকে সবাই চেনেন। গান-ভিডিওতে মাঝে মাঝে মডেল হিসেবেও দেখা গেছে। কথা হচ্ছে- হাবিব ওয়াহিদকে নিয়ে। জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী এবার অভিনয় করলেন একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায়।

ঈদ উপলক্ষে গানচিল মিউজিকের প্রযোজনায় তৈরি হয়েছে বিশেষ মিউজিক্যাল শর্টফিল্ম ‘আবার তুই’। এটি তৈরি হয়েছে মূলত হাবিব ওয়াহিদের নতুন গান ‘আবার তুই’কে ঘিরে। হাবিবের সুর-সঙ্গীতে গানটির কথা লিখেছেন রঞ্জু রেজা।

বুধবার (২৯ আগস্ট) সন্ধ্যায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে শর্টফিল্মটি প্রকাশ করা হয়েছে। এতে অভিনয় করেছেন হাবিব ওয়াহিদ ও আয়েশা মারজানা। এবারই প্রথম কোনও শর্টফিল্মে অভিনয় করলেন হাবিব।

২২ মিনিট দৈর্ঘ্যের এই শর্টফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। ইন্দোনেশিয়ার বালির মনোরম লোকেশনে টানা চারদিন এর শুটিং হয়েছে।

হাবিব ওয়াহিদ বলেন, এর আগে ‘মিথ্যে নয়’ এবং ‘ঝড়’ গান দুটির ভিডিওতে ডায়ালগ না দিলেও আমি অভিনয় করেছি। সে অভিজ্ঞতা কাজে লাগিয়ে প্রথমবারের মতো শর্টফিল্মে অভিনয় করেছি। এটা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা।

তিনি আরও বলেন, আইডিয়াটি এসেছে মূলত অংশু ভাইয়ের মাথা থেকে। গানটি শোনার পর তিনিই গল্পটি তৈরি করে আমার সঙ্গে শেয়ার করেন। গল্পটি আমার খুব ভালো লেগে যায়। যার ফলে অভিনয় করতে রাজি হই। আশা করি দর্শক-শ্রোতারাও কাজটি উপভোগ করবেন।