প্রথম ওভারেই উইকেট পেলেন মোস্তাফিজ

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২১ | আপডেট: ৯:১১:অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২১

ইনিংসের চতুর্থ ওভারে বোলিং এসেই সাফল্য পেলেন মোস্তাফিজুর রহমান। রাজস্থান রয়েলসকে ব্রেক থ্রু এনে দিলেন বাংলাদেশ সেরা এ পেসার। তার গতির বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন চেন্নাই সুপার কিংসের ওপেনার ঋতুরাজ গায়কওয়াদ। তার বিদায়ের মধ্য দিয়ে ৩.৫ ওভারে ২৫ রানে প্রথম উইকেট হারায় চেন্নাই সুপার কিংস। প্রথম ওভারে মাত্র ৩ রানে এক উইকেট শিকার করেন কাটার মাস্টার

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে আগের ম্যাচে ২৯ রানে ২ উইকেট নিয়েছিলেন মোস্তাফিজ। ১৪৭ রানে থামাতে দলের দ্বিতীয় সেরা বোলিং ছিল তার। টানা তৃতীয় ম্যাচে একাদশে ডাক পেয়ে প্রথম ওভারেই বাজিমাত কাটার মাস্টারের।

বাংলাদেশের এই বাঁহাতি পেসার চতুর্থ ওভারে বল হাতে নেন। প্রথম বলেই ফাফ দু প্লেসির প্যাড কাঁপান, এলবিডাব্লিউর আবেদন করে সাড়া পাননি। সিঙ্গেল নেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। দ্বিতীয় বল অল্পের জন্য রুতুরাজের স্টাম্প ভাঙেনি। তার তৃতীয় বলে নন স্ট্রাইক এন্ডে রান নিতে গিয়ে আউট হওয়া থেকে একটুর জন্য রক্ষা পান এই ওপেনার। পরের বলটি ছিল স্লোয়ার, দ্বিধান্বিত হয়ে শেষ পর্যন্ত সিঙ্গেল নেন দু প্লেসি। পঞ্চম বলে পুল করতে গিয়ে রুতুরাজ মিড অনে শিবম দুবেকে ক্যাচ দেন।

২৫ রানের উদ্বোধনী জুটি ভাঙেন মোস্তাফিজ। ওই ওভারে মাত্র তিন রান দেন তিনি। রুতুরাজ ১৩ বলে ১০ রানে তার শিকার।

রাজস্থানের মুখোমুখি লড়াইয়ে ১৪-৯ ব্যবধানে এগিয়ে চেন্নাই। যদিও গত আসরে সংযুক্ত আরব আমিরাতে দুই ম্যাচই হেরেছে তারা। এবার দুই দলই প্রথম ম্যাচ হেরে শুরু করেছে। তবে দ্বিতীয় ম্যাচে দিল্লি ও পাঞ্জাব কিংসের বিপক্ষে জিতেছে রাজস্থান ও চেন্নাই। এই ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছেন মোস্তাফিজরা।