প্রথম পরীক্ষায় ক্যারিবীয়দের সবাই করোনা নেগেটিভ

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১ | আপডেট: ৭:৩১:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচে টেস্ট সিরিজ খেলতে গত ১০ জানুয়ারি ঢাকায় পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ঢাকায় পৌঁছে আপাতত কোয়ারেন্টাইনে আছে তারা। ক্যারিবীয়রা আছে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে।

করোনার বর্তমান পরিস্থিতিতে নিয়ম অনুযায়ী ওয়েস্ট ইন্ডিজ দলের ক্রিকেটার, সাপোর্ট স্টাফ সবার করোনা পরীক্ষা করা হয়েছে। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে যে, ক্যারিবীয় দলের সবার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। উইন্ডিজ দলের মিডিয়া ম্যানেজার ড্যারিও বার্থলে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

উইন্ডিজ দলের মিডিয়া ম্যানেজার ড্যারিও বার্থলে জানান, ‌‘বাংলাদেশ সফরে আসা খেলোয়াড়, স্টাফ ও টিম ম্যানেজমেন্ট সবাই প্রথম পরীক্ষায় কোভিড-১৯ নেগেটিভ ফল পেয়েছে। দলের সবাই সুস্থ এবং ভালো আছে।’

বাংলাদেশ সফরে আসা ক্যারিবীয়দের বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দ্বিতীয় দফায় আবার করোনা পরীক্ষা করা হবে। দ্বিতীয় দফায় সবাই নেগেটিভ আসলেই তাদেরকে মাঠে অনুশীলনের সুযোগ দেওয়া হবে।

নিজেদের অনুশীলনের মাঝে ১৮ জানুয়ারি বিকেএসপিতে একদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। আর ২০ জানুয়ারি থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ২২ জানুয়ারি।

প্রথম দুই ওয়ানডে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হলেও তৃতীয় ম্যাচটি হকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে, ২৫ জানুয়ারি।