প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে টুইটে যা লিখলেন সালমান খান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: 1:13 PM, December 9, 2019 | আপডেট: 1:13:PM, December 9, 2019
সংগৃহীত

রোববার হোম অব ক্রিকেট মিরপুরে হয়ে গেল বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। এর প্রধান আকর্ষণ ছিলেন বলিউড ভাইজানখ্যাত তারকা সালমান খান ও শিলা কা জাওয়ানি ক্যাটরিনা কাইফ। নেচে-গেয়ে দর্শক মাতান এ বলি জুটি।

তবে সবচেয়ে বেশি আলো কাড়েন সালমান। পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশে বাংলা ভাষায় কথা বলে সবার মন, হৃদয় জয় করেন তিনি।

ভারতীয় এই চিত্রতারকার মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা শুনে আপ্লুত হয়েছেন বাংলাদেশিরা।

শুধু মঞ্চেই নয়, নিজের টুইটার অ্যাকাউন্টেও বাংলাদেশ প্রধানমন্ত্রীর প্রশংসা করেছেন ‘চুলবুল পাণ্ডে’খ্যাত এ তারকা।

রোববার রাত ১১টা ২৫ মিনিটে টুইটারে সালমান লিখেছেন– ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ক্যাটরিনা ও আমি। এমন চমৎকার একজন নারীর সঙ্গে সাক্ষাৎ করা আনন্দের ও সম্মানের।’

এর আগে রাত ৮টা ৩ মিনিটে মিরপুর ক্রিকেট গ্রাউন্ডে প্রেসিডেন্ট বক্সে প্রধানমন্ত্রীর সঙ্গে কুশলবিনিময় করেন সালমান ও ক্যাটরিনা। এর পরই ছবি তোলেন তারা।

সেই ছবিও টুইটে প্রকাশ করেছেন সালমান।

এর পর রাতে ক্যাটরিনার নাচের ঝলক পরিবেশনের পর মঞ্চে আসেন সালমান খান।

নিজের পারফরম্যান্সের পর ক্যাটরিনাকে সঙ্গে নিয়েই আবার মঞ্চে হাজির হন সাল্লু ভাই।

এ সময় দর্শকদের সঙ্গে কথা বলেন তিনি। বাংলায় সালমান বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি।

এ সময় বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন বলি ভাইজান। তিনি বলেন, আমি শেখ হাসিনাজিকে অনেক ভালোবাসি। তার নামটাই শুধু অসাধারণ নয়, নামের মতো মন থেকেও সুন্দর উনি। হাসিনা দেখতেও সুন্দর। তার বন্ধুসুলভ মধুর হাসি মনকাড়া। পুরো বাংলাদেশের মানুষ শেখ হাসিনাজিকে অনেক ভালোবাসেন।এ জন্যই তিনবার প্রধানমন্ত্রী হয়েছেন বঙ্গবন্ধুকন্যা।

এরই মধ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে সালমান বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু, জনাব মুজিবুর রহমান সাহেব বাংলাদেশ তৈরি করেছেন। তিনি বাংলাদেশের জাতির পিতা। তার জন্মশতবার্ষিকীতে আমি পুরো দেশকে অভিনন্দন জানাই।’

উল্লেখ্য, ব্লকবাস্টার হিট ‘দাবাং’ ছবির সিকুয়েল ‘দাবাং থ্রি’-এর প্রচারণায় নেমেছেন সালমান খান। টুইটারে নিজের অ্যাকাউন্টের নামও রেখেছেন ছবিটির কেন্দ্রীয় চরিত্র ‘চুলবুল পাণ্ডে’-এর নামে। বিপিএল কনসার্টের সবশেষে ছবিটির ট্রেলার দেখানো হয়।