প্রধানমন্ত্রী হওয়ার প্রস্তাবে যা বললেন সোনু সুদ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৪ অপরাহ্ণ, মে ১২, ২০২১ | আপডেট: ১২:০৪:অপরাহ্ণ, মে ১২, ২০২১

ভারতে করোনার প্রকোপ ভয়াবহ রূপ ধারণ করেছে। করোনা সংক্রমণের হার ও মৃত্যু বেড়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে। দেশটিতে চলমান করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়েছেন একাধিক তারকা।

তবে তাদের মধ্যে সবার চেয়ে এগিয়ে আছেন বলিউড অভিনেতা সোনু সুদ। সিনেমার পর্দার এই ভিলেন ভারতবাসীর কাছে বাস্তব জীবনের নায়ক হয়ে উঠেছেন।

কোভিডের প্রথম ঢেউয়ের মতো দ্বিতীয় ঢেউয়ের সময়েও একইভাবে মানুষের প্রাণ বাঁচানোর অক্লান্ত চেষ্টা করে যাচ্ছেন সোনু সুদ। দেশের অক্সিজেনের ঘাটতি মেটাতে সম্প্রতি ফ্রান্স থেকে ৪টি অক্সিজেন প্ল্যান্ট এনেছেন তিনি।

তার এমন উদ্যেগে সারা দেশের মানুষ সোনুর প্রশংসায় পঞ্চমুখ। সম্প্রতি এই অভিনেতার সামনে নতুন প্রস্তাব রাখলেন আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তার ইচ্ছা, পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার জন্য সোনু নির্বাচনে লড়ুক।

সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে। যেখানে রাখির প্রস্তাবে সোনু তার প্রতিক্রিয়া জানাচ্ছেন। সোনুর বাড়ির নিচে সাংবাদিকদের ভিড়। সকলকে ঠান্ডা সরবত দিচ্ছেন অভিনেতা। বিভিন্ন প্রশ্ন রাখা হচ্ছে তার সামনে। যার মধ্যে অন্যতম প্রশ্ন ছিল, তিনি কি আদৌ প্রধানমন্ত্রী হতে চান?

এমন প্রশ্নে সোনুর অকপট জবাব, ‘সাধারণ মানুষ হয়েই ভাল আছি। প্রধানমন্ত্রী হতে চাই না। আমাদের ভাইরা তো নির্বাচনে দাঁড়াচ্ছেন। ওটা আমার কাজ নয়।’