প্রধান মন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আর ও ২৫ হাজার পরিবারের পাশে সাবেক এমপি পোটন

তারেক পাঠান তারেক পাঠান

পলাশ(নরসিংদী) প্রতিনিধি

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, মে ৮, ২০২১ | আপডেট: ৫:৪৮:অপরাহ্ণ, মে ৮, ২০২১

প্রাণঘাতী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নিজস্ব অর্থায়নে আরও ২৫ হাজার গরিব,অসহায় ছিন্নমূল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন নরসিংদীর পলাশের সাবেক সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন।

শনিবার ৮ মে দিনব্যাপী পলাশ উপজেলার ঘোড়াশাল মূসাবিন হাকিম ডিগ্রি কলেজ মাঠে ও নরসিংদী-২ নির্বাচনি এলাকা আমদিয়ায় স্বাস্থ্যবিধি মেনে সাবেক এ সংসদ সদস্য নিজে উপস্থিত থেকে চাল, ডাল,তেল,চিনি,সেমাইসহ নিত্যপ্রয়োজনীয় এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ,আসন্ন ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষারসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

সাবেক সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন জানান, করোনা ভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে অসহায় পরিবার গুলোর কথা চিন্তা করে ব্যক্তিগত অর্থায়নে এ সব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা প্ররিস্থিতিতে নিম্ম বিত্ত পরিবারের খেটে খাওয়া মানুষ গুলো দুরাবস্থা আছে। সামান্য সাহায্য পেয়েও তারা খুশি হয়েছেন। কয়েকটি ধাপে এবার ২৫ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী দেওয়া হবে। প্রতিটি পরিবারকে দেওয়া হয়েছে, চাল, ডাল, তেল,চিনি,সেমাইসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্র্য সামগ্রী। তিনি জানান, মহান সৃষ্টিকর্তা আমাকে যত দিন বাঁচিয়ে রাখবেন ততদিন আমি পলাশ উপজেলা বাসীর সেবা করে যাবো ইনশাল্লাহ।

উল্লেখ্য , গত বছর করোনায় ভাইরাস মোকাবিলায় নিজস্ব অর্থায়নে উপজেলার নিম্ম বিত্ত পঞ্চাশ হাজার পরিবারের মাঝে চাল,ডাল,তেল, সেমাই,চিনিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সাবেক এ সংসদ সদস্য। ওনার এমন মানবিক মানবিক কর্মকান্ডে খুশি উপজেলাবাসী ।