প্রভাসের নতুন ছবি, আসছে তিন ভাষায়

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮ | আপডেট: ৫:৪৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

টিবিটি বিনোদনঃদক্ষিণী জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলী’ দিয়ে নিজেকে দাঁড় করিয়েছেন অনন্য উচ্চতায়। ‘বাহুবলীঃ দ্য কনক্লুশন’ ভারতের সর্বোচ্চ ব্যবসাসফল ছবি। বর্তমানে তার ‘সাহ’ ছবির শুটিং চলছে। আর এরই মধ্যে ঘোষণা দিলেন আরো একটি ছবির।

‘জিল’ খ্যাত পরিচালকের রাধাকৃষ্ণের নতুন একটি ছবিতে কাজ করতে চলেছেন প্রভাস। নাম চূড়ান্ত না হওয়া এই ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে তেলেগু অভিনেত্রী পূজা হেগদিকে। ঋত্বিকের সঙ্গে ‘মহেঞ্জো দারো’ ছবিতে অভিনয় করে আলোচনায় এসেছিলেন পূজা।

প্রভাসের নতুন এই ছবি নির্মিত হচ্ছে তিনটি ভাষায়। প্রথমে তামিল ও তেলেগু ভাষায় নির্মাণের পরিকল্পনা করা হলেও পরবর্তীতে হিন্দিতেও নির্মাণের সিদ্ধান্ত নেওয়া হয়। ছবির প্রযোজনায় থাকছে ‘ইউভি ক্রিয়েশনস’ ও গোপি কৃষ্ণ মুভিজ। শিগগিরই নাকি ছবিটির কাজ শুরু হবে।

এদিকে ২০১৯ সালের শুরুতে মুক্তি পাওয়ার কথা রয়েছে প্রভাসের ‘সাহো’ ছবিটি। জানা যায়, ১৫০ কোটি রুপি বাজেটের ‘সাহো’ তেলেগু ছবির ইতিহাসে অন্যতম বড় বাজেটের ছবি হতে যাচ্ছে।

এর মধ্যে শুধু অ্যাকশন দৃশ্যের জন্যই নাকি ৯০ কোটি রুপি বাজেট ধরা হয়েছে। দুবাইয়ে ‘সাহো’র দৃশ্য ধারনে থাকবে উঁচু মানের প্রডাকশন এবং পোস্ট প্রডাকশনে ব্যবহৃত হবে উন্নত মানের গ্রাফিক্স।

এছাড়া ইউরোপ, আমেরিকার থেকে আনা হয়েছে প্রশিক্ষিত ফাইট ডিরেক্টর, ক্রু এবং টেকনেশিয়ান। ছবিতে প্রভাস ছাড়াও রয়েছেন শ্রদ্ধা কাপুর, এলভিন শর্মাসহ বলিউডের বেশ কয়েকজন তারকা।
সূত্রঃ বলিউড লাইফ