প্রভুদেবার গানে টিকটকে নাচলেন ওয়ার্নার (ভিডিও)

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, মে ১৮, ২০২০ | আপডেট: ৫:২৪:অপরাহ্ণ, মে ১৮, ২০২০

সারা বিশ্বের সঙ্গে করোনা মোকাবেলায় গৃহবন্দী ক্রিকেটাররাও। অনুশীলন বন্ধ। প্রতিযোগিতা বন্ধ। বাড়িতেই অফুরন্ত সময় কাটানো। তবে এই ফাঁকে পরিবারের সঙ্গে নিজের মত করে সময় কাটানোর সুযোগ পাচ্ছেন ক্রিকেট তারকারা। যে সময়টা তাদের হাতে স্বাভাবিক অবস্থায় থাকেনা। অন্তত পরিবারের জন্য থাকেনা। যেমন অজি তারকা ডেভিড ওয়ার্নার। তার ক্রিকেট স্কিলের জন্য তাকে গোটা বিশ্ব মনে রাখবে এটা তো স্বাভাবিক। কিন্তু নাচের জন্যও এবার দারুণ প্রশংসা পাচ্ছেন অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নার।

লকডাউনের মধ্যে ঘরে বসেই টিকটক মাতিয়ে যাচ্ছেন এই অজি ক্রিকেটার।

মাত্র কয়েক দিন আগে ভারতের তেলেগু ভাষায় সংলাপ আউড়ানো এবং বেশ কিছু মজার সুরে কথা বলার পর তিনি দক্ষিণী তারকা আল্লু অর্জুনের হিট গান ‘রামুলো রামুলা’র তালে নাচের ভিডিও শেয়ার করেন। এবার প্রভুদেবার একটি সুপারহিট গানে নাচলেন। নাচে সঙ্গ দিয়েছেন যথারীতি স্ত্রী ক্যান্ডিস ও তাঁদের কন্যা।

টিকটকে প্রভুদেবার গানে ওয়ার্নারের নাচ দেখতে ক্লিক করুন এই লিঙ্কে

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, প্রভুদেবার হিট গান ‘মুকাবলা’র তালে স্ত্রী ক্যান্ডিসকে সঙ্গে নিয়ে নাচছিলেন ডেভিড ওয়ার্নার। এ সময় তাঁদের আদুরে কন্যাও যোগ দেয় সেই নাচে। এর আগে ক্যাটরিনা কাইফের ‘শিলা কি জওয়ানি’ গানের তালে নেচেছিলেন ওয়ার্নার।

ক্যাপশনে ওয়ার্নার প্রশ্ন ছুড়ে দেন, ‘কে বেশি ভালো নেচেছে—আমি, আমার স্ত্রী নাকি শিল্পা শেঠি?’ এর আগে প্রভুদেবার একই গান দিয়ে টিকটক ভিডিও তৈরি করেন শিল্পা শেঠি। তাই ওয়ার্নারের এ প্রশ্ন। ভিডিওটি এরই মধ্যে তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছে। এ পর্যন্ত ভিউ হয়েছে ১২ লাখ ৮০ হাজারের বেশি।

ডেভিড ওয়ার্নার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজ হায়দরাবাদের হয়ে খেলেন। তিনি তেলেগু ভাষা ভীষণ ভালোবাসেন। আর ভারতীয় গান তিনি নিয়মিত শোনেন।

আসল ‘মুকাবলা’ গানে প্রভুদেবার সঙ্গে নেচেছিলেন নাগমা। গানটিতে কণ্ঠ দিয়েছিলেন মনু ও স্বর্ণলতা। গানের কথা পি কে মিশ্রর। গানটির সুরকার অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমানের।