প্রস্তুত সঞ্জয়

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০ | আপডেট: ১০:৪১:পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। কিছুদিন আগে তার ফুসফুসের ক্যানসার ধরা পড়ে। এরপর চিকিৎসার জন্য বিরতিতেও ছিলেন তিনি। তবে ফের শুটিংয়ের জন্য প্রস্তুত সঞ্জয়।

খুব গিগগির ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং শুরু করবেন এই অভিনেতা। এজন্য বর্তমানে হায়দরাবাদে অবস্থান করছেন তিনি। টলিউড ডটনেট এই তথ্য জানিয়েছে।

‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমায় খল চরিত্রে দেখা যাবে সঞ্জয়কে। তার চরিত্রের নাম আধীরা। গত জুলাইয়ে এই অভিনেতার জন্মদিনে সিনেমাটিতে তার লুক প্রকাশ করা হয়।

এতে দেখা যায়, মাথায় চিকন বেণী করা চুল, মুখে ট্যাটু, কানে দুল এবং হাতে একটি তলোয়ার হাতে বসে আছেন সঞ্জয়। তার পরনে ভারি ধাতব পোশাক। মুখে কাঁচা-পাকা দাড়ি। মনে হচ্ছে, তিনি কোনো অন্ধকার ঘরে বসে আছেন।

‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমায় নায়কের ভূমিকায় রয়েছেন যশ। জানা গেছে, সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যে সঞ্জয়-যশের ফাইটিং দৃশ্য রয়েছে।

সিনেমাটি পরিচালনা করছেন প্রশান্ত নীল। সঞ্জয়-যশ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। আগামী ১৪ জানুয়ারি ‘কেজিএফ: চ্যাপটার টু’ মুক্তির কথা রয়েছে।

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ: চ্যাপটার ওয়ান’। দর্শক-সমালোকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসেও বাজিমাত করে এটি। বেশ কয়েকটি রেকর্ডও গড়ে সিনেমাটি।