প্রাইভেটে যাওয়ার কথা বলে প্রেমিকের বাসায় স্কুলছাত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯ | আপডেট: ১০:২৯:অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯
প্রতীকী ছবি

প্রেমিকের সঙ্গে রাজশাহী থেকে পালিয়ে গিয়েছিল এক স্কুলছাত্রী (১৫) প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে। অবশেষে দুদিন পর প্রেমিক এবাদুল ইসলামের (২৯) বাড়ি গাজীপুর থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

ওই স্কুলছাত্রীর বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায়। সে পুঠিয়ার বানেশ্বর শহীদ নাদের আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। প্রেমিক এবাদুল ইসলামের বাড়ি গাজীপুরে। তার বাবার নাম আবদুর রশিদ।

এর আগে বুধবার প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় ওই স্কুলছাত্রী। দুদিন পর গেল শুক্রবার প্রেমিকের বাড়ি থেকে পুলিশি অভিযানে তাকে উদ্ধার করা হয়। সে সময় বাড়ি থেকে পালিয়ে যায় প্রেমিক এবাদুল ইসলাম।

এদিকে ওই ছাত্রীকে বানেশ্বর থেকে অপহরণ করা হয়েছে এমন অভিযোগ এনে পুঠিয়া থানায় মামলা করেন ছাত্রীর বাবা। এরপর তাকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। অবস্থান নিশ্চিত হওয়ার পর ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার ওসি শাকিল উদ্দিন আহম্মেদ বলেন, শুক্রবার রাতে গাজীপুরে অভিযান চালিয়ে প্রেমিকের বাড়িতে ওই ছাত্রীকে পাওয়া যায়। এ সময় প্রেমিক পালিয়ে যান। উদ্ধারের পর রাতেই ওই ছাত্রীকে পুঠিয়ায় আনা হয়। শনিবার ডাক্তারি পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরো বলেন, ফেসবুকে ওই ছাত্রীর সঙ্গে এবাদুলের পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বুধবার প্রেমিক এবাদুল বানেশ্বরে এসে ওই ছাত্রীকে গাজীপুরে নিয়ে যান।