প্রিয়াঙ্কাকে নিয়ে ট্রল, হেসেই খুন অভিনেত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১ | আপডেট: ৩:০৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পাশাপাশি হলিউডেও সমান তালে কাজ করছেন এই অভিনেত্রী। বর্তমানে তিনি গ্লোবাল স্টার।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কার অনুসারীর সংখ্যা মোটেও কম নয়। তবে খ্যাতির পাশাপাশি বিভিন্ন বিড়ম্বনাও তো থাকে! প্রায়ই নানা রকম বিদ্রূপের মুখে পড়েন তিনি। সম্প্রতি একটি পোশাকের জন্য তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল শুরু হয়েছে। কিন্তু ট্রল হলেও বিষয়টি বেশ উপভোগ করছেন এই অভিনেত্রী। হেসেই খুন তিনি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে তাকে নিয়ে ট্রল করা মিম পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। এতে দেখা যায়, এই অভিনেত্রীকে আতশবাজি, বেলুন, ক্রিকেট বল, পানির কলের হাতল, মাছ, উটপাখিসহ বিভিন্ন বস্তুর সঙ্গে তুলনা করা হয়েছে। ক্যাপশনে লিখেছেন, ‘এগুলো অনেক মজার। আমার দিনটা চমৎকার করার জন্য ধন্যবাদ।’

তবে প্রিয়াঙ্কার পোশাক নিয়ে ট্রলের বিষয়টি নতুন নয়। এর আগে মেট গালায় তার পোশাক নিয়ে নানা রকম কৌতুক হয়েছে।

বর্তমানে বেশ ব্যস্ত প্রিয়াঙ্কা। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর ‘দ্য হোয়াইট টাইগার’। এছাড়া তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। অ্যামাজনের ‘সিটাডেল’ ওয়েব সিরিজের শুটিং করছেন। এছাড়া ‘দ্য ম্যাট্রিক্স ফোর’, ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় দেখা যাবে প্রিয়াঙ্কা। পাশাপাশি তার লেখা ‘আনফিনিশড’ বইটিও পাঠকের মাঝে ভালো সাড়া ফেলেছে।