প্রেমিককে খুঁজে বের করে স্ত্রীর সঙ্গে বিয়ে দিলেন স্বামী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০২১ | আপডেট: ১০:৫৫:পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

দুই পরিবারের সম্মতিতে বিয়ে। কিন্তু বাসর রাত থেকেই স্বামীকে কাছে ঘেঁষতে দিচ্ছেন না স্ত্রী। পরে স্বামী জানতে পারে, স্ত্রী তার সাবেক প্রেমিককে ভুলতে পারছেন না এবং তাকে এখনো ভালোবাসে। এমতাবস্থায় স্বামী নিজ উদ্যোগে প্রেমিককে খুঁজে বের করে স্ত্রীর সঙ্গে বিয়ের ব্যবস্থা করেন।

সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের কানপুরের চকেরি থানার অন্তর্গত সানিগওয়ান গ্রামে এ ঘটনা ঘটেছে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, গত ৯ ফেব্রুয়ারি সুজিত নামের এক ছেলের সঙ্গে পাশের গ্রাম শ্যামনগরের মেয়ে শান্তির বিয়ে হয়। ধূমধাম করে বিয়ের পর স্বামীর সঙ্গে থাকতে শুরু করেন শান্তি।

বিয়ের কয়েক দিন পর বাবার বাড়িতে যান শান্তি। কিন্তু সেখান থেকে আর স্বামীর কাছে ফিরতে চাইছিলেন না শান্তি। শ্বশুরবাড়ি থেকে স্ত্রীকে একাধিক বার বাড়ি ফিরিয়ে আনতে গেলেও রাজি হয়নি। কেন স্বামীর বাড়িতে যেতে চাইছেন না তাও বলতে চাইছিলেন না শান্তি।

অনেক চেষ্টার পর স্বামীর কাছে সব স্বীকার করেন শান্তি। জানান তার মনের মানুষের কথা। কীভাবে তার বাবা-মা তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দিয়েছেন তাও স্বামীকে বলেন।

শান্তি জানান, লখনৌয়ের বাসিন্দা রবি নামের একে ছেলেকে ভালোবাসেন তিনি।

স্ত্রীর মুখ থেকে এ কথা শোনার পর সুজিত সিদ্ধান্ত নেন শান্তিকে রবির সঙ্গে বিয়ে দেবেন! শ্বশুবাড়ির লোকের সঙ্গে কথা বলে তিনি রবির খোঁজ শুরু করেন। তারপর স্ত্রীর বিয়ে দেন তার প্রেমিকের সঙ্গে।