প্রেমিকার চুমুতে প্রাণে বাঁচলেন প্রেমিক (ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | আপডেট: ১২:৩৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮

প্রেমিকার সঙ্গে প্রথমবার দেখা করতে গিয়েছেলিন প্রেমিক। কিন্তু প্রথম দর্শন যে মৃত্যুর মুখ দেখাবে তা হয়তো ভাবতে পারেননি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ম্যাক্স মন্টগোমেরির (৫৬)। সমুদ্র সৈকতে হার্ট অ্যাটাক করে বসেন তিনি। কিন্তু সঙ্গে থাকা প্রেমিকা অ্যানাসথ্রেলজিস্ট অ্যান্টি ট্রেনরের (৪৫) একটি চুমু এ যাত্রায় প্রাণে বাঁচিয়ে দিয়েছে তাকে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে ‘ডেইলি মেইল’ এক প্রতিবেদনে জানিয়েছে, দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অ্যানাসথ্রেলজিস্ট অ্যান্টি ট্রেনরের সঙ্গে প্রেম করছিলেন ম্যাক্স মন্টগোমেরি। গতকাল শনিবার তারা প্রথমবার দেখা করেন ক্যালিফোর্নিয়ার একটি সমুদ্র সৈকতে।

সি ডাইভিং করার পর তারা দুজনেই সৈকতে ফিরছিলেন। এমন সময় হঠাৎ হার্ট অ্যাটাক করেন ম্যাক্স। বিচেই মুখ থুবড়ে পড়েন তিনি। বিষয়টি বুঝতে দেরি করেননি অ্যান্টি। সঙ্গে সঙ্গে মেক্সের মুখে মুখ দিয়ে অ্যান্টি কৃত্রিমভাবে শ্বাস-প্রশ্বাস দেওয়ার চেষ্টা করেন।

কিছুক্ষণ পরই জ্ঞান ফেরে মেক্সের। খবর দেওয়া হয় হাসপাতালে। অ্যাম্বুলেন্স এসে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

চিকিৎসার পর এখন পুরোপুরি সুস্থ ম্যাক্স। অ্যান্টি ট্রেনর আছেন তার সঙ্গে। প্রেমিকার প্রথম চুমুতেই জীবন ফিরে পেয়ে দারুণ অভিভূত ম্যাক্স মন্টগোমেরি।

First kiss…second life

Never imagined our first kiss would be her giving me CPR after dropping face first without a pulse on the beach. Crazily the whole thing was caught on video. I came back on the 6th shock in the ambulance. Time to #payitforward.

โพสต์โดย Paddle4Good เมื่อ วันพฤหัสบดีที่ 19 กรกฎาคม 2018