প্রেমিকার ছড়ানো নগ্ন ছবি নিয়ে মুখ খুললেন নোবেল

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯ | আপডেট: ৩:২৬:অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯

‘সা রে গা মা পা’ খ্যাত গায়ক মাইনুল ইসলাম নোবেলের বেশকিছু নগ্ন ও আপত্তিকর ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শাহরিন সুলতানা নামের এক ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয় ছবিগুলো। সেইসঙ্গে নোবেলের বিরুদ্ধে প্রেম ও সর্বস্ব লুটের অভিযোগ আনা হয় ওই ফেসবুক অ্যাকাউন্ট থেকে। পোস্টে উল্লেখ করা হয়, গোপালগঞ্জে থাকার সময় থেকে নোবেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি বিয়ের প্রলোভন দেখিয়ে নোবেল তার শারীরিক সম্পর্কেও মিলিত হয় বলে অভিযোগ।

শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর অভিযোগ, নোবেল মাদক আর নারীর নেশায় আসক্ত। প্রেমের নামে মেয়েদের সঙ্গে অবৈধ সম্পর্ক ও প্রতারণার আশ্রয় নিয়ে থাকেন। এছাড়াও মাদকাসক্ততার কারণে নোবেল দুবার রিহ্যাবেও ভর্তি ছিলেন বলে জানান তিনি।

ওই নারীর এসব অভিযোগ গুরুত্ব দিয়ে প্রকাশ করেছেন ভারতের বেশ কিছু সংবাদমাধ্যম। তবে শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি।

এরপর নোবেলকে এই ছবি নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি। শাহরিন সুলতানা নামের সেই কিশোরীর ওই পোস্টের পর প্রায় ১০ ঘণ্টা ফেসবুকে দেখা যায়নি দশ লাখেরও বেশি ফলোয়ার সমৃদ্ধ নোবেলের ফেসবুক পেজটি। বিষয়টি নিয়ে অনেক দিন চুপ করে ছিলেন নোবেল। ফোন করেও পাওয়া যায়নি তাকে।

ছবিগুলো প্রকাশ হওয়ার অনেক দিন পরেই ভাইরাল হওয়া বিষয়ে মুখ খুললেন নোবেল। সম্প্রতি গণমাধ্যমের কাছে কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

একটি সাক্ষাতকারে নোবেল বলেন, ‘বর্তমানে যে কোনও ছবি এডিট করা যায়। আমাকে নিয়ে যে ছবিগুলি প্রকাশ করা হয়েছে, সেগুলি সব এডিট করা। শুধু তাই নয়, যিনি ছবিগুলি প্রকাশ করেছেন, বর্তমানে তার কোনও হদিশ নেই। আমার ভাবমূর্তি নষ্ট করতেই এসব কাজ করা হচ্ছে।’