প্রেমিকা একজন, জীবন্ত পুড়ল দুই কিশোর!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, অক্টোবর ২, ২০১৮ | আপডেট: ১২:২১:পূর্বাহ্ণ, অক্টোবর ২, ২০১৮

টিবিটি সারাবিশ্বঃএকই স্কুলে একই শ্রেণিতে পড়ে দুই কিশোর। দুজন পছন্দ করে একই মেয়েকে। একজন যেহেতু দুজনের প্রেমাস্পদ হতে পারে না, তাই দুই কিশোর বন্ধু একটি সিদ্ধান্তে উপনীত হয়। কঠিন সে সিদ্ধান্ত। নিজেদের গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় তারা!

শেষ খবর অনুযায়ী, এক কিশোর মারা গেছে। আরেক কিশোর মৃত্যুর সঙ্গে লড়ছে।

আজ সোমবার ভারতের তেলেঙ্গানার জাগতিয়াল শহরে এ ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে। পুলিশ বলেছে, দুই কিশোরই একটি মিশনারি স্কুলে দশম শ্রেণিতে পড়ে। কিশোর কে মহেন্দরের সঙ্গে সঙ্গে মৃত্যু হয়। আর রবি তেজা গুরুতর দগ্ধ হয়ে হাসপাতালে মৃত্যুর প্রহর গুনছে।

সংবাদমাধ্যম আজ কি খবর পুলিশের বরাত দিয়ে জানিয়েছে, দুই কিশোরের বয়স ১৬ বছর। রোববার রাতে বিয়ার পানের পর তারা দুজন গায়ে আগুন জ্বালিয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়।

তবে দুই কিশোরের পরিবারের অভিযোগ, এ ঘটনার সঙ্গে তৃতীয় আরেক ছেলে জড়িত। পুলিশ ওই তৃতীয় ছেলেকে খুঁজছে। ঘটনাস্থল থেকে বিয়ারের বোতল ও মুঠোফোন উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ বলছে, মহেন্দর ও রবি একটি মিশনারি স্কুলে পড়ে। ওই স্কুলেই অধ্যয়নরত একটি মেয়ের প্রেমে পড়ে তারা দুজন। আগুন জ্বালাবার আগে তারা দুজন গায়ে পেট্রোল ঢেলে দেয়। পুলিশ তাদের মুঠোফোনের তথ্য তদন্ত করে দেখছে।

তবে, এটা কি পরিকল্পিত খুন না আত্মহত্যা—এ ব্যাপারেও এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।