প্রেমে আঘাত তুলার, মনে শান্তি মকরের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ, জুন ২৭, ২০১৯ | আপডেট: ৯:৫৩:পূর্বাহ্ণ, জুন ২৭, ২০১৯
ফাইল ছবি

চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ
সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় বিশেষ মাথা গরম করবেন না।

বৃষ
বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে কোনও সাহায্য পাবেন না। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি। অনেক দিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন।

মিথুন
কাউকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশেপাশের পরিবেশ আপনার অনুকূল থাকবে।

কর্কট
আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ
প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত আসতে পারে। ভাইয়ের সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট হতে পারে।

কন্যা
উপার্জন বাড়ানো নিয়ে বড়দের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। চোখের কোনও সমস্যা হতে পারে। বাবার শরীরের জন্য ভাইয়ের সঙ্গে আলোচনা।

তুলা
সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় চাহিদা বাড়তে পারে।

বৃশ্চিক
আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

ধনু
প্রতিবেশীর উস্কানিতে সংসারে অশান্তি। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

মকর
পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধু সঙ্গে মনে শান্তি। মাথার কোনও কষ্ট বাড়তে পারে।

কুম্ভ
সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। রাস্তাঘাটে কোনও সমস্যা হতে পারে।

মীন
কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। বয়সে ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। ব্যবসায় কোনও নতুন যোগাযোগ আসতে পারে।