প্রেমে মজে ক্রিকেটে মন নেই তাসকিনের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮ | আপডেট: ৫:০৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮

টিবিটি বিনোদনঃক্রিকেটের বাইশ গজে একসময় তাসকিনের দাপট ছিল দেখার মতো। তার সামনে কোনও ব্যাটসম্যান কিংবা বোলারই দাঁড়াতে পারতো না। কিন্তু হঠাৎ কি হলো তাসকিনের? এখন আর আগের মতো পারফর্ম করতে পারছেন না। কারণটা খুঁজতে গিয়ে বেরিয়ে এলো কেঁচো। হ্যাঁ, জানা গেল তাসকিন এক সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

আর সেজন্যই মাঠে মন বসছে না তার। ঘটনাটি আরও স্পষ্ট হলো যখন তাসকিন শহরের বাইরে কোথায় খেলতে যেতে রাজি হয় না তখন। কারণ সে তার প্রেমিকাকে এই শহরে একা রেখে কোথাও যেতে রাজি না। এক পর্যায়ে বিষয়টি নিয়ে পাড়ামহল্লায় গুঞ্জন উঠে।

ভাবছেন, বাংলাদেশ জাতীয় দলের তরুণ পেসার তাসকিন আহমেদের কথা বলছি! না, তেমনটি কিন্তু নয়। তবে ঠিক এমন গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘বয়ফ্রেন্ড’ নামের একটি নতুন চলচ্চিত্র। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন উদীয়মান তারকা তাসকিন রহমান।

এর আগে ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে তরুণ ভিলেন হিসেবে দেখা গিয়েছিল তাকে। এবার নায়কের ভূমিকায় অভিষিক্ত হচ্ছেন তাসকিন। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়িকা সৌমী।

সম্প্রতি ছবির গানের শুটিংয়ে ছবির গল্প নিয়ে কথা বলেন পরিচালক নিরঞ্জন বিশ্বাস। ছবিটির প্রযোজনা সংস্থার নাম শাপলা মিডিয়া।

এরই মধ্যে ছবিটির শ্যুটিংও শুরু হয়েছে। কোরিওগ্রাফি করছেন এ কে আজাদ।

হঠাৎ খল চরিত্র থেকে তাসকিনকে কেন নায়ক চরিত্রে আনা হলো- এ ব্যাপারে ছবির পরিচালক বলেন, ‘আসলে আমাদের চলচ্চিত্রে অনেকে খল অভিনেতা রয়েছেন যারা শুরু করেছেন নায়ক হয়ে। আবার অনেক নায়ক রয়েছেন যিনি শুরুতে দাপটের সঙ্গে কাজ করেছেন, তবে এখন খল চরিত্রে কাজ করছেন।

আর তাসকিনের বিষয় যদি আপনি বলেন তা হলে আমি বলব, তাসকিন অভিনয় দিয়ে সবার নজর কেড়েছে। তার কাজ দেখে আমর মনে হয়েছে শুধু খল চরিত্র নয়, সে অভিনয় বুঝে বা অভিনয় ভালো করে। সে নায়ক চরিত্রেও ভালো করবে। সেজন্যই তাকে নিয়ে কাজ করা।’