প্রেম করতে বয়স না, দুটো মনের মিলনই বড় কথা: মালাইকা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২১ | আপডেট: ১২:২৬:অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২১

২০১৭ সালের মে মাসে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মালাইকা অরোরা। শোনা যায়, অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের জন্যই নাকি আরবাজ খানের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়।

আr সামাজিক যোগাযোগমাধ্যমে মালাইকা আর অর্জুনের প্রেম নিয়ে তিন বছর ধরে ট্রল চলছে। এর কারণ তাদের বয়সের পার্থক্য। মালাইকা অর্জুনের চেয়ে ১২টা বসন্ত বেশি দেখেছেন। ৪৭ বছর বয়সী মালাইকা অবশ্য তাতে বিন্দুমাত্র কর্ণপাত করেন না।

২০১৯ সালে তারা উভয়েই একসঙ্গে হাতে হাত রেখে উড়াল দিলেন যুক্তরাষ্ট্রে, সেখান থেকেই স্বীকার করে নিলেন নিজেদের প্রেমের কথা। এদিকে বলিউডপাড়ার গুঞ্জন, বিয়ের জন্য নাকি প্রস্তুত অর্জুন। তবে সময় চেয়েছেন মালাইকা।

মালাইকাকে প্রায়ই অনলাইনে বলা হয় ‘বুড়ি’। সমালোচকদের এবার সমুচিত জবাব দিয়েছেন এই বলিউড তারকা। হিন্দুস্তান টাইমসকে মালাইকা বলেন, সম্পর্কে বয়স কোনো ব্যাপারই নয়। দুটো মনের মিলনই বড় কথা। সম্পর্ক বয়স নয়, হৃদয় দিয়ে হয়। দুঃখজনকভাবে সময় বদলাচ্ছে, কিন্তু সমাজ বদলাচ্ছে না।

নারী বয়সে বড় হলেই সে ‘বুড়ি’ হয়ে যায়- একথা মানতে নারাজ মালাইকা। বলেন, যদি বেশি বয়সের একজন পুরুষ অল্পবয়সী এক নারীর সঙ্গে প্রেম করে, তখন কেউ সমালোচনা করে না। আর নারী বয়সে বড় হলেই সে বুড়ি? আপনাদের সুবুদ্ধির উদয় ঘটুক।

মালাইকা আরও বলেন, ‘কে কী বলল তাতে আমার কিছুই আসে যায় না। আমি বরং আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে, আমার নিজের জীবন নিয়ে মনোযোগী হতে চাই। আমি আমার সম্পর্ক নিয়ে, আশেপাশের মানুষ নিয়ে খুবই খুশি। আর সেটাই গুরুত্বপূর্ণ।’