প্রয়োজনে শয়তানের সাথেও ঐক্য করবো : গয়েশ্বর

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৮ | আপডেট: ৭:২৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৮
ফাইল ছবি।

বর্তমান সরকারকে হঠাতে প্রয়োজনে শয়তানের সঙ্গে ঐক্য করার ঘোষণা এসেছে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা থেকে। দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘রাজপথে যেই থাকবে তার সাথেই ঐক্য হবে। রাজপথে যদি শয়তানও থাকে, তার সঙ্গেও ঐক্য হবে।’

রবিবার সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে বক্তব্য দেওয়ার সময় এ মন্তব্য করেন তিনি। গয়েশ্বর বলেন, বিএনপি ঐক্যের জন্য প্রস্তুত। খালেদা জিয়ার ডাকে যে ঐক্য যাত্রা শুরু হয়েছিল, সেই ঐক্য মানুষের মনে আশার তৈরি করেছিল। সেই ঐক্যের জন্য বিএনপি প্রস্তুত। এই ঐক্যে অনৈক্যের সুর বাজলে জনগণ থুতু দেবে।

গয়েশ্বর বলেন, বেগম খালেদা জিয়া জাতীয় ঐক্যের কথা বলেছেন। আমরা ঐক্য চাই। কিন্তু এই আন্তরিকতাকে কেউ দুর্বলতা ভাববেন না। যাদের লোক নাই, জন নেই তারা বিএনপিকে চাপ সৃষ্টি করবেন তাহলে জনগণ থুথু ফেলবে।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি, নির্দলীয় সরকারের অধীনে যারা আন্দোলনে রাজপথে নামবে তাদের সঙ্গে আমাদের ঐক্য হবে। সেখানে যদি শয়তানও থাকে তাদের সাথেই ঐক্য হবে।

দলের স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস বলেন, জাতীয় ঐক্য হবে কি হবে না জানি না। কারণ সরকার ষড়যন্ত্র করছে। কিন্তু বিএনপির সমস্যা নাই। কারণ বিএনপিকে আন্দোলন করতে হবে।