ফটিকছড়িতে মনসুর হত্যার ২ আসামী গ্রেফতার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৯ | আপডেট: ৬:১৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৯

মো.এমরান হোসেন ফটিকছড়ি(চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের ফটিকছড়িতে মুনসুর আলী দুলাল হত্যায় জড়িত ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

ফেব্রুয়ারী রাতে নগরীর চাঁদগাও থানা এলাকা থেকে মোহাম্মদ পারভেজ (২৬) এবং মুহাম্মদ হেলাল উদ্দীন (২৬) নামের দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের স্বীকারোক্তি মতে বান্দরবানের লামা উপজেলা থেকে মনসুরের ব্যবহারিত মোটর সাইকেল ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। আটককৃত আসামী পারভেজ উত্তর রাঙ্গামাটিয়া আদর্শ গ্রাম এলাকার জনৈক রফিকুল আলমের পুত্র। অপর আসামী মোহাম্মদ হেলাল উদ্দীন উপজেলার উত্তর কাঞ্চননগর দুইল্যাছড়ি এলাকার অলি আহমদের পুত্র।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতার বলেন, এস আই রিদোয়ানুল হকের নেত্বীত্বে অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দুলাল হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদানের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য অাসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে

উল্ল্যেখ্য: ৩ ফেব্রুয়ারী রবিবার উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের চেঙ্গার পুল নামক স্থান থেকে হাত পা বাধা অবস্হায় ডেকোরেশন ব্যাবসায়ী মনসুরের লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে ঐদিন নিহতের শ্যালক মোহাম্মদ নাছির বাদী হয়ে ফটিকছড়ি থানা একটি হত্যা মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে পুলিশ অভিযান শুরু করে।