ফরিদপুরে কোচিং পরিচালনার দায়ে অধ্যক্ষসহ কারাদন্ড ৩

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৯ | আপডেট: ৭:০৬:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৯
সংগৃহীত

সরকারী নির্দেশ অমান্য করে কোচিং পরিচালনা করায় ফরিদপুরের সানরাইজ প্রি-ক্যাডেট নামক একটি স্কুলের অধ্যক্ষসহ ৩ জনকে কারাদন্ড প্রদান করে জেল হাজতে পাঠানো হয়েছে।

বহস্পতিবার (৩১ জানুয়ারি) বিকেলে ফরিদপুরের ভ্রাম্যমাণ আদালত দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতে সহায়তা করে আনসার ও ভিডিপির চৌকস একটি দল।

ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুসরাত জাহান খাঁন ও বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট হাসান মোঃ হাফিজুর রহমান এর নেতৃত্বে শহরের ঝিলটুলীতে অবস্থিত সানরাইজ প্রি-ক্যাডেট স্কুলে অভিযান পরিচালনা করেন।

আদালত পরিচালনার সময় সানরাইজ স্কুলের পৌর ভুমি অফিস সংলগ্ন শাখায় কোচিং চলছিল। এসময় স্কুলের পরিচালক ও অধ্যক্ষ অপরেশ রায় অপুকে আটক করা হয়। একই অপরাধে স্কুলের দুই শিক্ষক প্রদীপ ঘোষ ও জয়ন্ত ঘোষকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করায় আটককৃত তিনজনের প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে পাঠানো হয়েছে। কোচিং সেন্টারের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ ম্যাজিষ্ট্রেটগণ।