‘ফালতু হিরোইন’ তাপসী

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০ | আপডেট: ৫:০৯:অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০

‘থাপ্পড়’ কিংবা ‘পিঙ্ক’। সিনেমার পর্দায় তাপসী পান্নু বরাবরই প্রতিবাদী। তবে শুধুই সিনেমার পর্দা নয়, বরং বাস্তবেই তাপসী পান্নু বলিউডের ঠোঁটকাটা হিরোইন তালিকায় ওপরেই থাকেন। প্রায় সবক্ষেত্রেই তাপসী পান্নু সোশ্যাল মিডিয়ার মধ্যে প্রতিবাদ করেন, বলা ভালো নিজের মতামত ও বক্তব্য রাখতেই পছন্দ করেন। আর ঠিক এই কারণেই সোশ্যাল মিডিয়ায় তাপসী পান্নুর যেমন রয়েছে মিত্র, তেমন রয়েছে শত্রুও। ইদানিং অবশ্য তাপসীর সোশ্যাল মিডিয়ার দিকে তাকালে শত্রুর সংখ্যাই বেশি নজরে পড়ছে।

এই যেমন, সম্প্রতি তাপসী পান্নু একের পর এক ছবি তাঁর ইনস্টাগ্রামে আপলোড করছেন। যেখানে তাপসীকে দেখা গিয়েছে জিমে শরীরচর্চা করছেন। সেই শরীরচর্চার ছবি আপলোড করতেই কয়েকজন নেটিজেন তাপসীকে নোংরা মন্তব্য করে বসেন।

তাপসী চুপ থাকার পাত্রী নন, তিনি সেই নোংরা জবাব দেন বুদ্ধিমত্তা নিয়ে। কিন্তু তাতে যেন বিতর্কে আগুন লাগে বেশি। তাপসীকে নেটিজেনরা মিলে কোণঠাসা করে আরও বেশি অপমান করা শুরু করেন।

কাণ্ডটা হলো, সম্প্রতি তাপসী জিমের পোশাকে একটি ছবি দিয়েছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। আর সেটা দেখেই নেটিজেনরা, লিখেছেন, ‘কী কী তুলে এরকম চেহারা বানিয়েছেন?’ তাঁর উত্তরে তাপসী জানান, ‘আমি আমার স্ট্যান্ডার্ড তুলেছি !’ ব্যস, সেই কথাতেই যেন ক্ষেপে যান নেটিজেন। সঙ্গে সঙ্গে তাপসীকে লেখেন, আপনি ফালতু হিরোইন ! তাপসী ও নেটিজেনর সোশ্যাল যুদ্ধই এখন বলিউড পাড়ায় নতুন গুঞ্জন তৈরি করেছে।