ফুটবল দল কিনছেন রোনালদো!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮ | আপডেট: ১১:৫৫:পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮

লা লিগার দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। দুটি ক্লাবেই খেলেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তী রোনালদো। এবার সেই লিগের একটি ক্লাব কিনতে যাচ্ছেন তিনি।

খুব শিগগিরই রিয়াল ভায়াদরিদ ক্লাবকে কিনবেন বলে সংবাদ প্রকাশ করেছে স্প্যানিশ রেডিও স্টেশন কাদেনা সের।

সংবাদে বলা হয়েছে রিয়াল ভায়াদরিদ ক্লাবকে পছন্দ করেছেন রোনালদো। ক্লাবের সঙ্গে আলোচনাও প্রায় চূড়ান্ত। ৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে এ ক্লাবটি কিনতে যাচ্ছেন তিনি। ক্লাবটির বর্তমান মালিক কার্লোস সুয়ারেজ। যিনি ক্লাবের প্রেসিডেন্টও বটে। ২৫ মিলিয়ন ইউরো খরচ করে এ ক্লাবটি কিনেছিলেন তিনি। রোনালদো যদি ক্লাবটি কিনেন তাহলে ভায়াদরিদের নতুন প্রেসিডেন্ট হবেন বলেই জানায় কাদেনা সের। আগামী দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই চুক্তি চূড়ান্ত হবে বলেই জানিয়েছে তারা।

তারা আরও জানিয়েছে, স্প্যানিশ এ ক্লাবটি কিনতে আগ্রহী আরও একটি দল। এমনকি রোনালদোর চেয়ে বেশি টাকা অফার করছেও তারা। ক্লাবের ভবিষ্যতের কথা চিন্তা করে রোনালদোর কাছে বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন সুয়ারেজ। তবে শেষ পর্যন্ত প্রতিপক্ষ টাকার পরিমাণ আরও বাড়ালে দাবার চাল উল্টে যেতে পারেও বলেই সংবাদ প্রকাশ করেছে তারা।

চার বছর পর চলতি আসরেই আবার লা লিগায় ফিরে এসেছে ভায়াদরিদ। এর মধ্যেই দুটি ম্যাচে খেলে ফেলেছে তারা। প্রথম ম্যাচে জিরোনার সঙ্গে ড্র, পরের ম্যাচে শক্তিশালী বার্সেলোনার সঙ্গে ০-১ গোলে হেরেছে। শুক্রবার অ্যাওয়ে ম্যাচে গেটাফের বিপক্ষে মুখোমুখি হবে দলটি।