ফ্রাই প্যান উঁচিয়ে নুসরাতকে নিখিলের হুমকি, ভাইরাল ভিডিও

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০ | আপডেট: ৫:৫৮:অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

এই তো মাস কয়েক আগে বিবাহ বার্ষিকী সেলিব্রেট করেছিলেন। এর মধ্যেই কি হল? আচমকা নুসরাত জাহান ও নিখিল জৈনের সংসারে ধুন্ধুমার কাণ্ড। রীতমতো দক্ষযজ্ঞ বাঁধিয়ে বসেছেন জৈন ও জাহান। দু’জনের কোন্দলের ভিডিওতে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, দোরগোড়ায় ’২১-এর নির্বাচন। একের পর এক ছবির শুটও শেষ করছেন। সব মিলিয়ে ব্যস্ত নুসরাত জাহান। এতটাই ব্যস্ত যে নিখিল জৈনকে সময় দিয়ে উঠতে পারছেন না?

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

সাংসদ-অভিনেত্রীর টিকটক ভিডিওয় সেই কথাই যে স্পষ্ট। স্ত্রীর এত ব্যস্ততায় যেন প্রচণ্ড ক্ষুব্ধ নিখিল! নীল টি-শার্ট, সাদা শর্টস পরে ফ্রাইং প্যান হাতে বন্ধ দরজার বাইরে তর্জন-গর্জন, ‘বউ বউয়ের মতো থাকো। বাইরে বের হয়ে আসো একবার! পা ভেঙে রেখে দেব!’। নিখিলের মুখে এহেন বাণী শুনেই রণংদেহী মেজাজে বেরিয়ে এলেন নুসরাত। কোনো কথা বলার প্রয়োজন ছিল না তাঁর। স্ত্রী’কে দেখে যেন হিংস্র বাঘের বদলে ভিজে বিড়াল হয়ে গেলেন নিখিল জৈন! জোড় হাতে নুসরাতকে বলছেন, ‘তুম যো আয়ে জিন্দেগি মে বাত বন গয়ি…!’

বিয়ের পর থেকে এভাবেই সব সময় এক সঙ্গে তাঁরা। মুসলিম হয়ে হিন্দুকে বিয়ে, হিন্দু নারীর সাজ গায়ে তোলার জন্য কম ট্রোলড হতে হয়নি নুসরাতকে। নিখিল তখনও এ ভাবেই নুসরাতের পাশে। এক জোটে তারকা দম্পতি উড়িয়ে দিয়েছেন সব বিতর্ক।