ফ্রি-স্টাইল ফুটবলের কৌশল দেখিয়ে ভাইরাল মুদাব্বির

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮ | আপডেট: ৫:৪৫:পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮

টিবিটি খেলাধুলা: ফ্রি-স্টাইল ফুটবলের নানা কৌশল প্রদর্শন করে রীতিমতো তারকা বনে গেছেন ময়মনসিংহের তরুণ মুদাব্বির আশহাব। তার চোখ জুড়ানো ফুটবলীয় কৌশল দেখে বিমোহিত দর্শনার্থীরা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দেয়া ফ্রি স্টাইল ফুটবলের একটি ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে। আগামীতে কঠোর পরিশ্রমের মাধ্যমে আন্তর্জাতিক পর্যায়ে ফ্রি স্টাইল ফুটবলে সাফল্য বয়ে আনতে চান তিনি।

ফুটবল তার কথা শোনে। হাত, পা, মাথা ফুটবলকে যেখানেই যেভাবে সে রাখতে চায় সেভাবেই থাকে। দুই পায়ের কারিশমায় ফ্রি-স্টাইল ফুটবলের নান্দনিক প্রদর্শন তার। তিনি হলেন ফ্রি স্টাইল ফুটবলার মুদাব্বির।

ছোটবেলা থেকেই ফুটবলের প্রতি তার ছিল প্রবল আগ্রহ। প্রিয় তারকা রোনালদিনহোকে দেখে ফ্রি স্টাইল ফুটবলে আগ্রহ তার। শৈশব থেকে প্রচেষ্টা থাকলেও ৩ বছর আগে পুরোদমে ফ্রি স্টাইল ফুটবল প্রশিক্ষণ শুরু করেন নিজে নিজেই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া তার ফ্রি স্টাইল ফুটবলের ভিডিও ভাইরাল হয়। নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছতে ফ্রি স্টাইল ফুটবলের কঠিন ধাপগুলো রপ্ত করতে চান তিনি। এর পাশাপাশি আন্তর্জাতিক ফ্রি স্টাইল ফুটবলে দেশের হয়ে সুনাম বয়ে আনতে চান মুদাব্বির।

চিকিৎসক পরিবারের সন্তান মুদাব্বিরের অপ্রচলিত এই খেলায় বাধা হয়ে দাড়ায়নি তার পরিবার। বরং সবার উৎসাহেই আজকের অবস্থানে তিনি।

২০১৭ সালে ঢাকার রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত জাতীয় ফ্রি স্টাইল ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছিলেন মুদাব্বির। এছাড়া ২০১৮’তে সাফ ফুটবলের ড্র অনুষ্ঠানে ফ্রি স্টাইল ফুটবল প্রদর্শন করেছিলেন তিনি।