ফ্ল্যাটে ডেকে অশ্লীল ছবি তুলে প্রতারণা: ৬ সদস্য আটক নারী প্রতারক চক্রের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, মে ১১, ২০২১ | আপডেট: ৮:১৪:অপরাহ্ণ, মে ১১, ২০২১

চাঁদপুরে নারী প্রতারক চক্রের ছয় সদস্যকে আটক ক‌রে‌ছে পুলিশ। দীর্ঘদিন শহ‌রের বিভিন্ন এলাকায় ফ্ল্যাট ভাড়া নিয়ে ফোন করে বাসায় ডেকে অশ্লীল ছবি তুলে প্রতারণা করে আসছিলেন চক্রের সদস্যরা।

পুলিশ জানায়, ৭ মে রা‌তে শহ‌রের বিভিন্ন ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাসলিমা জে‌রিন, হাসনা বেগম, সা‌দিয়া বেগম, আয়শা আক্তার, মো. মোস্তফা ও কাজল খানসহ ৬জন‌কে গ্রেফতার ক‌রা হয়। এ নিয়ে সোমবার (১১ মে) দুপু‌রে চাঁদপুর ম‌ডেল থানায় প্রেস‌ ব্রিফিং করা হয়।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পু‌লিশ সুপার (সদর-সা‌র্কেল) স্নিগ্ধা সরকার বলেন, নারী চক্রটি দীর্ঘদিন ধ‌রে শহ‌রের বিভিন্ন এলাকায় ফ্ল্যাট ভাড়া নিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। শহ‌রের একজন ডিস ব্যবসায়ীর অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ‌সি ব্যবসায়ীকে ফোন ক‌রে চক্রের এক সদস্য ব‌লেন বাসার ডিস নষ্ট হ‌য়ে গেছে। ডিস মেরামত কর‌তে বাসায় গে‌লে তাকে বিবস্ত্র ক‌রে ছ‌বি-ভি‌ডিও তুলে রাখেন। এরপর তা‌কে বলা হয়, টাকা না দি‌লে ছ‌বি-ভি‌ডিও তার স্ত্রীকে দেখা‌নো হ‌বে। চক্রের সঙ্গে পুরুষ সদস্যও জড়িত রয়েছেন। তারা প্রেমের প্রলোভনসহ বিভিন্ন উপা‌য়ে মানুষকে প্রতারিত করছেন। সবাই সতর্ক থাকবেন।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন চাঁদপুর ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর র‌শিদ, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সুজন বড়ুয়া ও পরিদর্শক (অপারেশন) ছা‌নোয়ার হো‌সেন।