বগুড়ায় বিলাসবহুল গাড়িতে দেড় মণ গাঁজা!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০ | আপডেট: ৮:৫১:অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

বগুড়ার আদমদীঘিতে একটি বিলাসবহুল গাড়িতে মাদক পাচার করার সময় দেড় মণ গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার (২৪ অক্টোবর) বেলা পৌনে ১২টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় ব্যারিকেট দিয়ে তাদের আটক ও বিলাসবহুল ইসুজু টুপার-জি জীপ গাড়িটি মাদক সহ জব্দ করে।

গ্রেফতারকৃতরা হলো, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার অনন্তপুর গ্রামের অলি উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (২৮), টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার চৌর দুর্গাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম (৩০) ও গাড়ি চালক বরিশালের বানারীপাড়া উপজেলার আহমেদাবাদ গ্রামের ইলিয়াসের ছেলে রিপন (৫২)। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, নারায়নগঞ্জের রুপপুর থেকে একটি বিলাসবহুল জীপ গাড়ির সিটের নীচে অভিনব কায়দায় বিপুল পরিমান মাদক বহন করে নওগাঁর উদ্যেশ্যে আসছে।

এমন গোপন সংবাদের ভিক্তিতে শনিবার (২৪ অক্টোবর) সকালে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফের নির্দেশনামতে ও সিনিয়র এএসপি কেএইচএম এরশাদের নেতৃত্বে ওসি জালাল উদ্দীন সঙ্গীয় অফিসার এস আই সামসুল হক, রকিব হোসেনসহ আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় ওঁৎ পেতে থাকেন।

দুপুর পৌনে ১২টায় ঢাকা মেট্রো-ঘ-১১-৩৩৫৬ নম্বর বিলাস বহুল ওই জীপ গাড়িটি আসা মাত্র ব্যারিকেট দিয়ে থামিয়ে তল্লাশি চালিয়ে পিছনের সিটের নীচে অভিনব কাযদায় লুকানো ১৮ লক্ষাধিক টাকা মূল্যের তিনটি প্লাষ্টিকের বস্তায় রাখা দেড় মণ গাঁজা উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করা হয়। এই সিন্ডিকেটের অপর সদস্যদের ধরতে অভিযান চলছে।