বজলুল করিম চৌধুরীর মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

শহিদ জয় শহিদ জয়

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, জুন ১, ২০২০ | আপডেট: ৬:১৪:অপরাহ্ণ, জুন ১, ২০২০

সাবেক সচিব, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সাবেক চেয়ারম্যান এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সর্বোচ্চ নীতি-নিধারণী ফোরাম রিজেন্ট বোর্ডের সাবেক সদস্য এম বজলুল করিম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

গতকাল রোববার বজলুল করিম চৌধুরী ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন। কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে।

এক শোক বাণীতে অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, এম বজলুল করিম চৌধুরী ছিলেন অত্যন্ত মেধাবী একজন সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা। আইন ও প্রশাসনের ক্ষুদ্রাতিক্ষুদ্র বিষয়গুলো ছিল তাঁর নখদর্পণে। তাঁর বিচক্ষণতা ও স্পষ্টভাষার জন্য তিনি ছিলেন সর্বজনবিদিত। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য থাকার সময় তাঁর পরামর্শ ও দিক-নির্দেশনা বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় বলিষ্ঠ ভূমিকা রেখেছিল। তাঁর মতো একজন সজ্জন ব্যক্তির মৃত্যুতে দেশ ও জাতির যে ক্ষতি হলো তা পূরণ হওয়ার নয়।

অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, দীর্ঘদিনের সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।