বদলগাছীতে কিশোরকে কলেজ ছাত্রের বলৎকার

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১ | আপডেট: ৮:০৩:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১
প্রতিকী ছবি

বদলগাছী (নওগা) প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে লম্পট কলেজ ছাত্র কর্তৃক এক কিশোর বলৎকারের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরর পর লম্পট কলেজ ছাত্র মিনহাজ (২৪) কে থানা পুলিশ গ্রেফতার করেছে।

মামলা সুত্রে জানা যায়, গত বুধবার ২৪ ফেব্রুয়ারী দুপুরে উপজেলার ভোলার পালশা গ্রামের ৭ম শ্রেণীতে পড়–য়া এক কিশোর বাড়ির অদুরে ছাগল চড়ানোর সময় একটি বাগানের মধ্যে লম্পট মিনহাজ বসে মোবাইল ফোনে গান শুনছিল। এক পর্যায় ওই কিশোরের দিকে নজর পড়লে তাকে কাছে ডেকে নিয়ে মোবাইলে গান শুনার কথা বলে কৌশলে একটি শুকনো জলাশয়ে পাশে নিয়ে যায়। সেখানে জোর পূর্বক লম্পট মিনহাজ কিশোরকে বলৎকার করতে থাকলে প্রতিবেশি দাদী নারর্গিস বেগম ঘটনাটি দেখতে পেয়ে স্থানীয় লোকজনদের খবর দিলে কিশোরকে উদ্ধার করে। এ সময় লম্পট মিনহাজ পালিয়ে যায়।

ঘটনার দিন বিকেলে ওই কিশোরের বাবা নুরমোহাম্মদ ওরফে মিঠু বাদী হয়ে বদলগাছী থানায় মামলা দায়ের করেন। ( মামলা নং ২১ তাং ২৪/২/২১ ইং) এ ঘটনায় থানা পুলিশ গতকাল বৃহস্প্রতিবার অভিযান চালিয়ে লম্পট মিনহাজকে বদলগাছী উপজেলা সদরের তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। অপরদিকে বলৎকারের শিকার কিশোরকে ডাক্তারী পরিক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য লম্পট মিনহাজ ঘটনাস্থল ভোলার পালশা গ্রামে তার নানা আব্দুর রাজ্জাকের বাড়ি থেকে ডিগ্রিতে পড়াশুনা করতো। তার নিজস্ব গ্রামের বাড়ি বদলগাছী উপজেলা সদরের মোস্তফার ছেলে বলে জানা যায়।