বনের রাজার খাঁচায় ঢুকে নাচ দেখালেন এক নারী! (ভিডিও)

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৯ | আপডেট: ৯:০৪:অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৯

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে অবস্থিত ব্রনস্ক চিড়িয়াখানা। সম্প্রতি সেখানে ঘুরতে গিয়েছিলেন এলাকাটির বাসিন্দারা। তাদের মধ্যে এক নারী ঢুকে পড়েছিলেন সিংহের খাঁচায়। সিংহ তখন তার কাছ থেকে কিছুটা দূরে দাঁড়িয়ে। কিন্তু ওই নারী সিংহের খাঁচায় ঢুকেও অদ্ভুতভাবে ভয়ডরহীন ছিলেন। সিংহকে দেখেও পালানোর চেষ্টা করেননি। শুধু তাই নয়, সিংহের সামনে দাঁড়িয়েই হাত পা নাড়িয়ে নাচছিলেন তিনি।

এই ঘটনার ছবি ও ভিডিও সম্প্রতি পোস্ট করা হয়েছে চিড়িয়াখানা কর্তৃপক্ষের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

ইতিমধ্যে ভাইরাল হওয়া ঐ ভিডিওতে দেখা যায়, ওই নারী সিংহটির দৃষ্টি আকর্ষণ করতে হাত দোলাতে দোলাতে নাচতে থাকেন। সিংহ তার দিকে কয়েক ধাপ এগিয়ে এলেও তাকে ভীত বা উদ্বিগ্ন মনে হয়নি। পেছনে শিশুসহ পথচারীদের কথাবার্তা শোনা যাচ্ছিল।

নিউ ইয়র্ক পুলিশ বিভাগের (এনওয়াইপিডি) গোয়েন্দা কর্মকর্তা সোফিয়া ম্যাসন সিএনএনকে বলেন, জরুরি সহায়তার জন্য কেউ ৯১১ নম্বরে ফোন করেনি, কাউকে গ্রেপ্তারও করা হয়নি। মঙ্গলবার তাদেরকে বিষয়টি জানানো হয়েছে। এছাড়া তার কাছে আর কোনও তথ্য নেই।

এনওয়াইপিডি জানিয়েছে, ‘অপরাধমূলক অনুপ্রবেশের’ একটি অভিযোগ দায়ের করেছে ব্রঙ্কস চিড়িয়াখানা কর্তৃপক্ষ।

তবে ওই নারী কীভাবে নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে সেখানে ঢুকলেন বা কতক্ষণ সে সেখানে ছিল তা স্পষ্ট নয়। এঘটনায় ওই নারী বা সিংহ কেউই আহত হয়নি।

চিড়িয়াখানা কর্তৃপক্ষ বলেছে, “দর্শনার্থী, কর্মী ও প্রাণী- সবাইকে সুরক্ষিত রাখতে বেষ্টনী ও আইন কার্যকর আছে। এ ধরণের লঙ্ঘনের বিরুদ্ধে আমাদের অবস্থান অনমনীয়।”