বন্ধ হচ্ছে ‘কফি উইথ করণ’ শো!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০ | আপডেট: ১:৩০:অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

বলিউডে বেশ জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’। নির্মাতা ও প্রযোজক করণ জোহরের উপস্হাপনায় যেখানে তারকাদের অন্দরকাহিনি ফাঁস হতো।

জনপ্রিয় এই শো’য়ের ভাগ্যে প্রশ্নবোধক চিহ্ন ঝুলিয়ে দিল সুশান্ত সিংহ রাজপুতের অকালমৃত্যু।

সেই শো কি আর দিনের আলো দেখতে পাবে? সম্প্রতি শোয়ের সিক্সথ সিজ়নের একটি টিজ়ার লঞ্চ করেছে সম্প্রচারকারী চ্যানেল। হটস্টারে সেই টিজ়ার এখনও রয়েছে।

এই শোতে এসে প্রথম সারির অভিনেতারা সুশান্তকে নিয়ে বিভিন্ন সময় তির্যক মন্তব্য করেছেন। যার কারণে সুশান্তের মৃত্যুর পরে গত দু’সপ্তাহে নেটিজ়েনদের চক্ষুশূল হয়েছে করণের এই শো।

এই ঘটনাগুলির জেরেই শোয়ের সম্প্রচারকারী চ্যানেল দোটানায়। আদৌ কি তারা শোয়ের নতুন সিজ়ন শুট করবে?

নেতিবাচক প্রতিক্রিয়ার জেরে এই শো কি পাকাপাকি ভাবে বন্ধ হয়ে যাবে? চ্যানেল এখনও সিদ্ধান্ত না নিলেও এই সম্ভাবনাকে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

হিট ছবি দেওয়ার পরেও করণের শোয়ে কখনও আমন্ত্রণ পাননি সুশান্ত। সেই কাঁটাতেও বিদ্ধ শোয়ের সঞ্চালক।

ট্রলের ভয়ে সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখছেন করণ জোহর, আলিয়া ভাট, সোনম কাপুর, কারিনা কাপুর খান প্রমুখরা। টুইটার ছেড়েছেন সোনাক্ষী সিংহ।

নতুন সিজ়ন এলেও, কফির চুমুকে আড্ডা দিতে সেলেব্রিটিরা কতটা স্বচ্ছন্দ হবেন, প্রশ্ন উঠছে তা নিয়েও।

সুশান্তের মৃত্যুর পরে দু’সপ্তাহ পেরিয়ে গিয়েছে। তাঁর পরিবারের তরফে একটি বিবৃতি দেওয়া হয়েছে। অভিনেতার স্মৃতিতে ‘সুশান্ত সিংহ রাজপুত ফাউন্ডেশন’ নামে একটি সংস্থা গড়ে তোলা হবে যা সিনেমা, বিজ্ঞান ও খেলাধুলোর জগতের নতুন প্রতিভাদের সাহায্য করবে।

পটনার রাজীব নগরে সুশান্তের বাড়ি তাঁর অনুরাগীদের জন্য সাজিয়ে তোলা হবে অভিনেতার ব্যবহৃত জিনিসপত্র, তাঁর অজস্র বই, পছন্দের টেলিস্কোপ, ফ্লাইট সিমুলেটর ইত্যাদি দিয়ে।

এ ছাড়া সুশান্তের ইনস্টাগ্রাম, টুইটার আর ফেসবুক পেজও অ্যাক্টিভ রাখা হবে বলে জানানো হয়েছে তাঁর পরিবারের তরফে।

রবিবার অভিনেতার পটনার বাড়িতে গিয়েছিলেন নানা পটেকর। টুইটারে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি ট্রেন্ডিং। অভিনেতার শেষ ছবির অনলাইন রিলিজ় নিয়ে ভক্তরা ক্ষুব্ধ।