বরযাত্রীবাহি গাড়িতে কনের সাবেক প্রেমিকের হামলা, আহত ৩

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১ | আপডেট: ৮:৪৬:অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

ময়মনসিংহে বরযাত্রীবাহি গাড়িতে কনের সাবেক প্রেমিকের হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন বর, বরের মা ও এক মামা। এ ঘটনায় অভিযান চালিয়ে দুই হামলাকারীকে আটক করেছে পুলিশ।

ময়মনসিংহ নগরীর কেওয়াটখালী এলাকার বাসিন্দা রেদোয়ান হুদা আজাদ। তিনি আনন্দমোহন সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক। রেদোয়ানের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তারাকান্দা উপজেলার দয়ারামপুর গ্রামের সুরাইয়া ইয়াসমিন রত্নার।

প্রেমের সম্পর্কের জেরে গত শনিবার রেদোয়ান হুদা আজাদের বাড়িতে গিয়ে অবস্থান নেয় বিয়ের দাবিতে। সেদিন পারিবারিক ভাবে বিয়ে সম্পন্ন হলেও বুধবার আনুষ্ঠানিক ভাবে বউ তুলে আনার কথা ছিলো।

বুধবার বিকালে বরযাত্রীবাহি গাড়ি শম্ভুগঞ্জ-নেত্রকোনা সড়কের মোদারপুর এলাকায় যেতেই গাড়ির গতিরোধ করে হামলা করে মিনহাজ মিয়া নামের এক যুবক। মিনহাজের সাথে নববধূ রত্নার পূর্বে প্রেম ছিলো।

বরযাত্রীর উপর এই হামলায় আহত হন বর রেদোয়ান হুদা আজাদ, তার মা মাহমুদা বেগম ও মামা আজি জাহান। ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মো. ফারুক হোসেন বলেন, বরযাত্রীবাহি গাড়িতে হামলার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করতে অভিযান চলছে।