বরিশালে প্রেমিকাকে খুশি করতে গিয়ে দুর্গাসাগরে যুবক নিঁখোজ

প্রকাশিত: 4:52 PM, November 20, 2019 | আপডেট: 4:52:PM, November 20, 2019

বরিশালের দুর্গাসাগর দীঘিতে সাঁতার কাটতে গিয়ে হৃদয় (২৫) নামে এক যুবক নিঁখোজ রয়েছেন।
বুধবার (২০ নভেম্বর) বেলা ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিঁখোজ হৃদয় বরিশাল নগরের কাউনিয়া হাউজিং এলাকার শাহআলম এর ছেলে এবং আহসানউল্ল্যাহ ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর ছাত্র বলে জানাগেছে। নিঁখোজ হৃদয় আহমেদ এর বন্ধু ও নগরীর কাউনিয়া এলাকার বাসিন্দা হৃদয় খান জানান, তারা দুই বন্ধু মিলে তাদের বান্ধবী বরিশালের মুলাদী উপজেলার বাসিন্দা ও কলেজ ছাত্রী রাকিনকে নিয়ে দুর্গাসাগর দীঘি এলাকায় ঘুরতে আসেন।

কিছুসময় পরে নিঁখোজ হৃদয় বাজি ধরে যে সে সাঁতরে দীঘির মাঝখানের টিলায় যাবে আবার সাতরে সেখান থেকে ফিরে আসবে। আর এ কাজ করতে পারলে তাকে যেন খাওয়ানো হবে। এরপর জামা-কাপর পাল্টে হৃদয় দীঘির দক্ষিন প্রান্ত থেকে উত্তর প্রান্তে সাঁতরে যায়। টিলার কাছাকাছি গিয়ে সে আমাদের উদ্দেশ্যে হাতও নারায়। আর এর কিছুক্ষন পর তার কোন খোজ না পেয়ে আমরা স্থানীয়দের বিষয়টি জানাই। পরে থানা পুলিশ, দীঘি কর্তৃপক্ষ, ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়দের সহায়তায় হৃদয়ের সন্ধান চালানো শুরু হয় দীঘিতে। দীঘির দায়িত্বে থাকা জেলা প্রশাসনের কর্মচারী মোঃ অলি জানান, নিঁখোজ হৃদয় তার এক বন্ধু ও এক বান্ধবীকে নিয়ে সকাল সাড়ে ১০ টার দিকে ঘুরতে আসে। বেলা সাড়ে ১১ টার দিকে তারা জানায় হৃদয় দীঘিতে সাঁতার কাটতে নামে এবং তাকে পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে বিকেল ৪ টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ বিন আলম জানান, ওই যুবকের সন্ধানে দীঘিতে তল্লাশী অভিযান চলছে, তবে এখনো তার সন্ধান পাওয়া যায়নি।