বরিশালে ৫৫৬ জন প্রবীনের মাঝে বয়স্ক ভাতার বই বিতরন করলেন মেয়র সাদিক

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯ | আপডেট: ৭:৪৯:অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

প্রবীণরাই দেশের সম্মানিত ব্যক্তি। বরিশালে যারা প্রবীণ রয়েছেন তাঁদের সুচিকিৎসা সহ সব ধরনের সহযোগীতা করার প্রত্যয় ব্যক্ত করেছেন সিটি মেয়র সরেনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

আজ রোববার দুপুরেশহর সমাজসেবা অধিদপ্তরাধীন শহর সমাজসেবা কার্যক্রমের এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ প্রত্যয় ব্রক্ত করেন।    

শহর সমাজসেবা অধিদপ্তরাধীন শহর সমাজসেবা কার্যক্রমের আওতায় ২০১৮- ১৯ অর্থ বছরের বরিশাল মহানগর এলাকার ১,২,১৭,১৮,১৯,২০,২২,২৭,২৮,২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডের বয়স্ক ভাতা প্রাপ্ত সুবিধাভোগী ৫৫৬ জন প্রবীনের মাঝে ভাতা বই বিতরন করা হয়েছে।

জেলা সমাজসেবা কার্যালয় চত্বরে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বিসিসির প্রধিন নির্বাহী কর্মকর্তা ইসরাইল হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রবীনদের কথা চিন্তা করে বয়স্ক ভাতা চালু করেছেন।

যাতে প্রকৃত বয়স্করা এ সুবিধা পান এবং ভাতা প্রদানে স্বচ্ছতা ফিরিয়ে আনতে প্রথমবারের মতো ভাতা বই চালু করা হলো। তিনি প্রবীনদের দেশের সন্মানিত ব্যক্তি হিসেবে উল্লেখ করে তাঁদের চিকিৎসার জন্য সিটি কর্পোরেশন থেকে সম্ভব সব ধরনের সহযোগিতা করা হবে।

অনুষ্ঠানে বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, বিসিসির প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, শহর সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক আল মামুন তালুকদার, শহর সমাজসেবা অফিসার জাবের আহমেদ বক্তব্য রাখেন।