বশেমুরবিপ্রবি’তে ‘অণুরন’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯ | আপডেট: ৬:১২:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯
ছবি: টিবিটি

শাফিউল কায়েস, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আইন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী ও তরুণ কবি রুদ্র মানিকের প্রথম কাব্যগ্রন্থ ‘অণুরন’ এর মোড়ক উন্মোচন হয়েছে।

বুধবার (৩০ জানুয়ারী) দুপুরে বিশ্ববিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের ১০৩ নাম্বার রুমে ‘অণুরন’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের  আইন অনুষদের ডিন মোঃ আব্দুল কুদ্দুস মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে আইন অনুষদের ডিন মোঃ আব্দুল কুদ্দুস মিয়া বলেন, আইন বিভাগের ছাত্র রুদ্র মানিক, তাঁর রচিত কাব্যগ্রন্থ ‘অণুরন’ সবার কাছে আলোচিত এবং পাঠক প্রিয়  হোক। সেই সাথে তাঁর সর্বাত্মক  সফলতা কামনা করছি।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অন্যান্য বক্তারা আশাবাদ ব্যক্ত করেন যে, তাঁর ক্ষুরধার লিখনি সমাজের অসংগতি দূর করতে ও তরুণদের প্রেরণা যোগাতে রসদ যোগাবে। কালের পরিক্রমায় আজকের এই তরুণ কবি সাহিত্যজগতে মজবুত অবস্থানে যায়গা করে নিবেন।

উক্ত মোড়ক উন্মোচনে আইন বিভাগের শিক্ষক ড. রাজিউর রহমান, মানসুরা খানম সহ বিভাগটির  অন্যান্য শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কাব্যগ্রন্থটি থেকে বেশ কয়েকটি কবিতা পাঠের মাধ্যমে মোড়ক উন্মোচন অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।