বাংলাদেশকে কোন দলই মনে না করা রশিদকে বুঝিয়ে দিলেন মুস্তাফিজ

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০১৮ | আপডেট: ১২:৪৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০১৮

গতকাল বাংলাদেশ আফগানিস্তানের বিপক্ষে ৩ রানে এক অসাধারণ জয় পায়। তবে সবকিছুই ঠিক ছিল। শেষ ওভারে জয়ের জন্য আফগানদের দরকার ছিল মাত্র ৮ রান। ১ থেকে ২ বলের খেলা।

ব্যাটসম্যানদের ব্যাটের কানায় লেগেই তা হয়ে যেতে পারে। তবে তা হয়নি। হতে দেননি বোলিং বিস্ময় মোস্তাফিজুর রহমান। সেই ওভারে জাদুকরী বোলিং করে মাত্র ৪ রান দিয়ে বাংলাদেশকে ৩ রানের নাটকীয় জয় এনে দিয়েছেন তিনি।

স্বাভাবিকভাবেই প্রশংসার বৃষ্টিতে ভিজছেন কাটার মাস্টার।

এ জয়ে এশিয়া কাপের ফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ। আসছে মঙ্গলবার পাকিস্তানকে হারাতে পারলে কোনো সমীকরণ ছাড়াই ফাইনালি লড়াইয়ে নাম লেখাবে মাশরাফি বাহিনী।

এশিয়া কাপে প্রথম ম্যাচে তারা জিতেছিল শ্রীলঙ্কার বিপক্ষে। এরপর বাংলাদেশকেও হারিয়েছিল তারা। যদিও সেই ম্যাচে বাংলাদেশ সেরা একাদশ মাঠে নামায়নি। এই দুটি ম্যাচে জিতে খুব বেশি উড়েছিল আফগানিস্তান।

সুপার ফোরের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হেরেছিল তারা। সেই ম্যাচে আবার পাক তারকাদের আউট করে আঙ্গুল তুলে সমালোচিত হয়েছেন। নিজেকে অনেক বড় খেলোয়ার ভেবে নিয়ে কথা বলেছেন অনেক বড় বড়।

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে প্রথম ম্যাচের স্বপ্নই যেন লেগেছিল তার চোখে। তাইতো বাংলাদেশকে কোন দলই মনে হয়নি তার কাছে। যেন, হেলায় হারাবে টাইগারদের।

কিন্তু টাইগারদের থাবা কেমন হয় সেটা ম্যাচ শেষে বুঝিয়ে দিয়েছে মুস্তাফিজরা। আর সেই মজা এতটাই তেতো যে টুর্নামেন্ট থেকেই বিদায় হয়ে গেল তাদের।