বাংলাদেশি মেঘলার তেলেগু ছবি মুক্তি পাচ্ছে ভারতের ৫ রাজ্যে

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৩৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯ | আপডেট: ১২:৩৯:পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯
ছবিঃ সংগৃহিত

ভারতে তেলেগু ভাষায় নির্মীয়মাণ একটি ছবিতে অভিনয় করলেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী মেঘলা মুক্তা। ছবির নাম ‘সাকালাকালা ভাল্লাবুড়ু’। ছবিটি পরিচালনা করেছেন শিবা গণেশ। নির্মাতা জানিয়েছেন, মেঘলা এই ছবির গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করেছেন। তাঁর চরিত্রের নাম চৈত্রা।

এই ছবিতে তাঁকে দেখা যাবে তামিল ও তেলেগু ছবির জনপ্রিয় অভিনেতা সুমন তালওয়ারের সঙ্গে অভিনয় করতে। সেখানে সুমন তালওয়ারকে মেঘলার বাবা হিসেবে দেখা যাবে।

সুমন তালওয়ার রজনীকান্তের শিবাজি ও অক্ষয় কুমারের গাব্বার ইজ ব্যাক-এ খল অভিনেতা ছিলেন। তবে সাকালাকালা ভাল্লাবুড়ু ছবিতে মেঘলার বিপরীতে অভিনয় করেছেন তানিষ্ক রেড্ডি।

এটা পুরনো খবর। নতুন খবর হলো, ‘সাকালাকালা ভাল্লাভুডু’ নামের ওই ছবিটি এবার বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে। আগামী পহেলা ফেব্রুয়ারি সেখানকার ১৫০ হলে মুক্তি পাচ্ছে মেঘলা অভিনীত প্রথম এই তেলেগু ছবি।

ছবি মুক্তির প্রচারে মেঘলা হায়দরাবাদ গেছেন ২৭ জানুয়ারি। সেখান থেকে তিনি বলেন বলেন, হায়দরাবাদ শহরের বাইরে বেশি সিনেমা হলে মুক্তি দেওয়া হচ্ছে।

এছাড়া দক্ষিণ ভারতের তেলেঙ্গানা, তামিলনাড়ু, কর্নাটক, কেরেলা এবং অন্ধ্র প্রদেশ; এই পাঁচ রাজ্যে ১৫০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘সাকালাকালা ভাল্লাভুডু’। এছাড়া সেখানকার কয়েকটি বড় বড় মাল্টিপ্লেক্সেও চলবে ‘সাকালাকালা ভাল্লাভুডু’। তামিল, তেলেগু, বলিউডের সুপারস্টারদের সঙ্গে পাল্লা দিয়ে চলবে এ ছবি।