বাংলাদেশের মানুষ খুব পরিশ্রমী: আনোয়ার ইব্রাহিম

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:০৬ পূর্বাহ্ণ, মে ১৮, ২০১৯ | আপডেট: ৯:০৬:পূর্বাহ্ণ, মে ১৮, ২০১৯
ছবিঃ সংগৃহিত

মালয়েশিয়ার সাবেক উপ-প্রধানমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ক্ষমতাসীন দলের সভাপতি জোট পাকাতান হারাপানের প্রেসিডেন্ট আনোয়ার ইব্রাহিম বলেছেন, বাংলাদেশের মানুষ অনেক পরিশ্রমী।

মালয়েশিয়ায় কর্মরত বাংলাদেশি কর্মীদের বেতন ভাতা, আবাসন এবং কল্যাণের বিষয়ে বর্তমান মালয়েশিয়া সরকার কাজ করছে। এ ছাড়া বিদেশি কর্মীদের সুষ্ঠু ও একক ব্যবস্থাপনা বিষয়েও সরকার কাজ করছে।

গতকাল শুক্রবার দুপুর ১২টায় আনোয়ার ইব্রাহিমের কার্যালয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমেদ সৌজন্য সাক্ষাতকালে মালয়েশিয়ার নেতা একথা বলেন।

সাক্ষাতে দুই দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হয়। কুয়ালালামপুর থেকে বাংলাদেশ হাইকমিশন সূত্র এতথ্য জানিয়েছে। এ সময় আনোয়ার ইব্রাহিম বাংলাদেশের মানুষের প্রশংসা করেন।

আনোয়ার ইব্রাহিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত এগিয়ে চলেছে। প্রতিমন্ত্রী বাংলাদেশি কর্মীদের কল্যাণে মালয়েশিয়া সরকারের আন্তরিকতার জন্য ধন্যবাদ জানান।

মালয়েশিয়ায় শ্রমিক নেয়ার বিষয়ে সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। প্রতিমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগ করার জন্য আহ্বান জানান। প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন হাইকমিশনার মুহ. শহীদুল ইসলাম ও কাউন্সিলর শ্রম মো. জহিরুল ইসলাম।