বাংলাদেশের সিনেমায় সানি লিওন, শুটিং সেপ্টেম্বরে

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯ | আপডেট: ৫:২২:অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯

এবার বাংলাদেশের সিনেমায় বলিউড অভিনেত্রী সানি লিওনকে দেখা যাবে। সম্প্রতি ‘বিক্ষোভ’ নামে সিনেমা নির্মাণ করছেন নির্মাতা শামীম আহমেদ রনি।

আর এই সিনেমার একটি আইটেম গানে নাচবেন সানি লিওন- এমনটাই নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশের ছবিতে এই প্রথম কাজ করা হবে সানি লিওনের। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ঐ ছবিতে শাকিব খানের সঙ্গে আইটেম গানে পারফর্ম করবেন সানি।

তবে সেই আইটেম গানের সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। এবার জানা গেল, ‌‘বিক্ষোভ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সিনেমাটিতে একটি আইটেম গানে মুম্বাইয়ের রাহুল দেবের সঙ্গে নাচবেন এই বলিউড অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক রনি। তিনি বলেন, ‘আজ বিকালে সানি লিওনের সঙ্গে আমাদের চুক্তি সম্পাদিত হয়েছে। আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইয়ে আইটেম গানটির শুটিং হবে। গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন। সব কিছু ঠিক থাকলে এবারই প্রথম বাংলাদেশের কোনো সিনেমায় দেখা যাবে সানিকে। সেকারণে আমরা বেশ উত্তেজিত।’

এদিকে এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সিনেমাটি প্রযোজনা করবে স্প্ল্যাশ মিডিয়া। এর কর্ণধার শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা পিংকি খান। এই সিনেমা দিয়ে প্রায় দেড় বছর পর আবারও বাংলাদেশি সিনেমাতে দেখা মিলবে শ্রাবন্তীর। তবে তার বিপরীতে কে থাকবেন সেটি এখনো নিশ্চিত নয়।

প্রযোজনা সূত্রে জানা গেছে আগামী ১ সেপ্টেম্বর ঢাকায় এই সিনেমার মহরত হবে। সেদিন থেকেই সিনেমাটি শুটিংও শুরু হওয়ার কথা আছে।