বাংলাদেশের স্পাইডারম্যান মাহমুদউল্লাহর ভিডিও ভাইরাল( ভিডিও)

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯ | আপডেট: ৭:০২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯
ছবিঃ সংগৃহিত

১৩ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। মূল লড়াইয়ে মাঠে নামার আগে ১০ ফেব্রুয়ারি একমাত্র প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড একাদশের মুখোমুখি হয় বাংলাদেশ।

তবে প্রস্তুতিটা ভালো হয়নি সফরকারীদের। দুই উইকেটে হেরেছে বাংলাদেশ। তবে প্রস্তুতি ম্যাচের ফল ছাপিয়ে আলোচনায় বল হাতে মাহমুদউল্লাহর ওই লাফ দেওয়ার কাণ্ড।

নিউজিল্যান্ড একাদশ বনাম বাংলাদেশের একমাত্র প্রস্তুতি ম্যাচের ঘটনা। ম্যাচতি জিততে তখন কিউইদের ১২ বলে দরকার ১ রান। ব্যাট হাতে ক্রিজে রয়েছেন ম্যাক্স উইকি চু ও হ্যাজেলডিনে।

বল হাতে আক্রমণে এলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৪৯তম ওভারের প্রথম বলটি করতে গিয়ে বেশ খানিকটা উঁচুতে লাফ দিয়ে বল করলেন বাংলাদেশি এই অলরাউন্ডার। মাহমুদউল্লাহর লাফ দিয়ে করা ফুলটস বলটি মিড উইকেট দিয়ে সীমানা ছাড়া করেন উইকেটরক্ষক ব্যাটসম্যান ম্যাক্স চু।

খেলা শেষে মাহমুদউল্লাহর করা ওই বলের ১২ সেকেন্ডের একটি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করা হয় ব্ল্যাক ক্যাপসের অফিশিয়াল পেজ থেকে। ভিডিওটি প্রকাশ পেতেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

মাহমুদউল্লাহ রিয়াদের এ কেমন লাফ!

মাহমুদউল্লাহ রিয়াদের এ কেমন লাফ!

Posted by Tigers studio on Saturday, February 9, 2019

এ নিয়ে বাংলাদেশি সমর্থকদের মধ্য চলছে হাস্যরস। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখছেন নানান মন্তব্য। এই যেমন অনেকেই বলছেন, এ যেন অশোক দিন্দার (ভারতীয় পেসার) মতো লাফ দিয়ে বোলিং করার প্রয়াস। আবার কেউ কেউ বলছেন, বাংলাদেশের স্পাইডারম্যান।

কেউ বা আবার বলছেন, এ কেমন লাফ! আবার অনেকের মতে, নিউজিল্যান্ডের বাউন্সি পিচ বলে কথা। একজন তো লিখেছেন, ফ্লাইট দিতে গিয়ে নিজেই ফ্লাইট হয়ে গিয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

Add Image