বাংলাদেশে সফরে থাকা উইন্ডিজ স্পিনার করোনা পজিটিভ

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১ | আপডেট: ১১:৫৭:পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ সফরে আসা ওয়েস্ট ইন্ডিজ লেগস্পিনার হেইডেন ওয়ালশ জুনিয়র। যার কারণে টাইগারদের বিপক্ষে আসন্ন তিন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশে আসার পর প্রথম পরীক্ষায় হেডেন ওয়ালশ জুনিয়রের কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট এসেছিল। তবে বুধবার দ্বিতীয় পরীক্ষায় তার শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়। বর্তমানে দলের সঙ্গে থাকা চিকিৎসক ডা. প্রীমানন্দ সিংয়ের তত্ত্বাবধানে রয়েছেন এবং করোনামুক্ত না হওয়া পর্যন্ত সকলের কাছ থেকে বিচ্ছিন্ন থাকবেন।

বাংলাদেশ সফরে আসার পর সকল শর্ত মেনে আলাদা আলাদাভাবে থেকে কোয়ারেন্টাইন পালন করা হয়েছে উল্লেখ করে তারা আরও জানায়, কোয়ারেন্টাইন সময় কেউ কারো সংস্পর্শে না আসায় অন্যদের নিয়ে সংশয় নেই। তবে ওয়ালশ ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন এটা নিশ্চিত।

এছাড়া বাংলাদেশ সফরে আসার আগেই স্কোয়াডে থাকা রোমারিও শেফার্ডের করোনা ধরা পড়ে। পরে তার পরিবর্তে তরুণ পেসার কিয়ন হার্ডিংকে দলে অন্তর্ভুক্ত করা হয়।

এদিকে কোয়ারেন্টাইন পালন শেষে দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভ ফল আসাদের নিয়ে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) থেকে মাঠের অনুশীলন শুরু করেছে ক্যারিবীয়রা। ২০ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে তিন ওয়ানডের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে সফরকারীরা।