“বাংলাদেশ টুডে”তে সংবাদ প্রকাশের পর সেই বেদে পল্লীতে শীতবস্ত্র পাঠালেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০ | আপডেট: ৮:৪৪:অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

কাইছার হামিদ তুষার, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি: নাগরিত্ব থাকলেও নেই কোন নাগরিক অধিকার,শীতে মানবেতর জীবনযাপন লোহাগাড়ার বেদে সম্প্রদায়ের লোকগুলোর।লোহাগাড়ার বেদে সম্প্রদায়ের লোকগুলোর খবর রাখেনা কেউ।

অভিযোগ উপজেলার পদুয়ায় অবস্থিত বেদে পল্লীর লোকগুলোর।

প্রায় ২০ পরিবারের ১০০ বেদে সম্প্রদায়ের লোক বসবাস করে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের পদুয়া এ.সি.এম.উচ্চ বিদ্যালয়ের পাশে অবস্থিত জমিদার পুকুর (অদ্দার পুকুর)পাড়ে।

শীতে তাদের দুঃখ দুর্দশা নিয়ে গত ২৭ শে নভেম্বর দেশের জনপ্রিয় জাতীয় ইংরেজি দৈনিক” দি বাংলাদেশ টুডে” অনলাইন ভার্সনে “লোহাগাড়ার বেদে পল্লীতে চলছে শীতার্ত মানুষের আর্তনাদ “- শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছিল।

সংবাদটি বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার দৃষ্টিগোচর হয়। তারই জের ধরে ২৮ শে নভেম্বর সেই বেদে পল্লীর ২০টি পরিবারের জন্য শীতবস্ত্র পাঠান তিনি।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগ নেতা শহিদুল কবির সেলিম ও উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আমিনুল হক মামুন।শীতবস্ত্র উপহার পেয়ে বেদে পল্লীর লোকেরা দি বাংলাদেশ টুডে ও ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।