বাংলাদেশ-ভারত ঐতিহাসিক টেস্টে ধারাভাষ্য দেবেন ধোনি!

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯ | আপডেট: ৬:৫৯:অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯

২২ নভেম্বর ইডেন গার্ডেন্স হতে চলেছে ভারত- বাংলাদেশের মধ্যে প্রথম দিন রাত্রি টেস্ট ম্যাচ। এই ম্যাচটি দিয়েই ভারতের মাটিতে ঐতিহাসিক টেস্ট ম্যাচের সূচনা হতে চলেছে।

তাই এই ম্যাচ ঘিরে রয়েছে বিভিন্ন পরিকল্পনা এবং ক্রিকেট সমর্থকদের মধ্যে রয়েছে এক অন্য মাত্রায় উন্মাদনা। স্টার স্পোর্টসের পক্ষ থেকেও এই ম্যাচকে আরও বেশি আকর্ষণীয় করে তোলার কথা ভাবনা চিন্তা করা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে,ভারতের মাটিতে হতে চলা প্রথম দিনরাত্রি টেষ্ট ম্যাচে ধারাভাষ্যকর হিসাবে দেখা যাবে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। এই টেস্টে প্রথম দিনে ইডেন গার্ডেন্স এর ধারাভাষ্যকর রুমে দেখা যেতে পারে ধোনিকে।

দেশের মাটিতে প্রথম দিন রাত্রি টেস্ট ম্যাচ করার উদ্যোগ নিয়েছিলেন সদ্য বিসিসিআই প্রেসিডেন্ট পদে বসা প্রাপ্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। উনার উদ্যোগেই স্বপ্ন সত্যি হয়ে এই ঐতিহাসিক দিনের সাক্ষী হতে চলেছে সকল ভারতবাসী।

এছাড়াও সিএবির তরফ থেকে জানানো হয়েছে যে এই টেস্টের প্রথম দিনে ভারতের সমস্ত প্রাক্তন অধিনায়কদের ডাকা হবে ইডেন গার্ডেন্সে। তারা সকলেই ভারতের অধিনায়ক হিসেবে তাদের অভিজ্ঞতা শেয়ার করে নেবেন বাকি সকলের সাথে।

জানা গেছে ইতিমধ্যেই এই ব্যাপারে ধোনিকে আমন্ত্রণ পত্র পাঠিয়ে দেওয়া হয়েছে। কিন্তু ধোনির তরফ থেকে এখন চূড়ান্ত কোনো সিদ্ধান্ত জানানো হয়নি। তবে সবকিছু ঠিকঠাক থাকলে ভারতের মাটিতে অনুষ্ঠিত হওয়া প্রথম দিবারাত্রি টেস্ট ম্যাচে ধোনিকে দিয়ে কমেন্ট্রি করিয়ে এই ম্যাচটিকে আরও আকর্ষণীয় করে তুলতে পারে বিসিসিআই।