বাইরে থেকে ভাইরাস বাসায় এনে বাবা মা’কে অসুস্থ করবেন না

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১ | আপডেট: ৫:৩৮:অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১
অভিনেত্রী ফারিয়া শাহরিন

সম্প্রতি কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে তুমুল আলোচনায় আসেন ছোট পর্দার অভিনেত্রী লাক্স তারকা ফারিয়া শাহরিন।

নাটকটির তৃতীয় সিরিজ শেষ হলেও এখনও ‘ব্যাচেলর পয়েন্ট’র ঘোরে আছেন এ অভিনেত্রী। দর্শকমহলে ফারিয়া এখন ‘অন্তরা’ নামেই বেশি পরিচিত। ছোটপর্দায় কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব অভিনেত্রী।

এবার মহামারী করোনাভাইরাসের বিপর্যস্ত অবস্থা নিয়ে নিজের ফেসবুক স্ট্যাটাসে সবাইকে সতর্ক বার্তা দিয়েছেন।

ফারিয়া নিজের সোশ্যাল হ্যান্ডেলে শাহরিন বলেন, ‘শুধু আল্লাহই আমাদের বাঁচাতে পারেন। আমি বাসায় আছি আপনিও থাকুন। খুব বেশি হলে অনলাইন থেকে শপিং করুন। শপিং মলে গিয়ে ভাইরাস বাসায় আনবেন না, বাপ মা’কে অসুস্থ করবেন না। প্লিজ অবস্থা এইবার আগের চেয়ে অনেক বেশি খারাপ, অনেক বেশি।’

সম্প্রতি ফারিয়া শাহরিন বাগদান সম্পন্ন করেছেন। ফারিয়া শাহরিন বলেন, ‘কখনোই বিচ্ছেদ নয়, সারাজীবন একসাথে থাকার কমিটমেন্ট নিয়েই আমরা পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে সংসার করতে পারি।’

এ থেকে বোঝা যাচ্ছে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তবে করোনার সংক্রমণ ক্রম্নশ এই শুভ ব্যাপারটাকে দূরে ঠেলে দিচ্ছে। তাঁর হবু বরের মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবি। এই গোপন আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারিয়া শাহরিনের পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধুরা।

ফারিয়া শাহরিন মালয়েশিয়া থেকে উচ্চতর পড়াশোনা শেষ করে কিছুদিন আগেই স্থায়ীভাবে দেশে ফিরেছেন। ফিরেই কাশ্মিরী প্রেমিকা নামের একটি নাটকে কাজ করে বেশ আলোচিত হন। এরপর পুরোদমে মিডিয়ায় কাজ করছেন। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ঘরবন্দী ছিলেন। করোনা শেষে ফের শুটিংয়ে ফিরেছেন। ব্যাচেলর পয়েন্টে নাটকের মাধ্যমে আলোচনায় আসেন ফের।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।