বাউফলে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৪

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, জুন ৪, ২০২০ | আপডেট: ৮:১৭:অপরাহ্ণ, জুন ৪, ২০২০

সাইফুল ইসলাম, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী বাউফলে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক নারীসহ চার ব্যক্তি আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় বাউফল থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে।

স্থানীয় ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার রাজনগর গ্রামের ওয়াজেদ মোল্লার ছেলে তোফায়েল মোল্লা তাঁর বাড়ীর সামনে সড়কে ময়লা নিস্কাশনের জন্য একটি পাইপ লাইনের সংযোগ দেয়। পরে স্থানীয় একটি মাদ্রাসার কাজে বালি সরবারহ করার সময়ে ওই পাইপটি ভেঙ্গ যায়। এতে পরিবেশ নষ্ট হয়ে যায় এবং আশপাশের বাসিন্ধাদের দীর্ঘদিন ধরে দুর্গন্ধের ভোগান্তি পোহাতে হয়।

বিষয়টি প্রতিবেশী বুলবুল চৌধুরী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারকে অবহিত করায় ক্ষিপ্ত হয় তোফায়েল। এতে তোফায়েল ও বুলবুলের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। ঘটনার দিন মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে বুলবুল চৌধুরী একটি মৎস পুকুরে নেট জাল দিয়ে বেড়া দিতে গেলে ওই পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ তোফায়েল ও তাঁর ভাই মামুনসহ পরিবারের অন্যান্য সদস্যরা বাধা প্রদান করেন।

এ সময়ে কথাকাটা কাটির এক পর্যায়ে তোফায়েলের নেতৃত্বে বাংলা কুড়াল ও লাঠিসোটা দিয়ে বুলবুল চেীধুরীর ওপর হামলা চালানো হয়। খবর পেয়ে বুলবুলকে রক্ষা করতে তাঁর শ্বাশুরী সেতারা বেগম ,স্ত্রী জিন্নাত আরা ও ছেলে রাইসুল এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালানো হয়। এতে বুলবুলসহ সেতারা বেগম, জিন্নাত ও রাইসুল আহত হয়। পরে আহতদের মধ্যে সেতারা বেগম ও রাইসুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বাউফল থানার উপপরিদর্শক সাঈদ বলেন, এ ঘটনায় বুলবুলের স্ত্রী জিন্নাত আরা লিখিত এজাহার দাখিল করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।