বাউফলে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১ | আপডেট: ৭:৫২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা শাখার সভাপতি হারুন অর রশিদ খানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বাউফলে সাংবাদিকরা মানববন্ধন করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ গেটে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাউফল উপজেলা শাখার আয়োজনে ওই মানববন্ধন করা হয়।

মানববন্ধনে হামলার তীব্র নিন্দার প্রতিবাদ ও হামলাকরীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করে বক্তব্য রাখেন, সংগঠনটির আহ্বায়ক অতুল চন্দ্র পাল (দৈনিক ভোরের কাগজ), বাউফল সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক শিবলী সাদেক ( দৈনিক আজকালের খবর), সদস্য সচিব এইচ.এম বাবলু (দৈনিক খবর পত্র), বাউফল প্রেস ক্লাবের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক এম. নাজিম উদ্দিন (আনন্দ টিভি) ও বাউফল সাংবাদিক ইউনিয়নের সদস্য এম.এ হান্নান (দৈনিক স্বদেশ প্রতিদিন) প্রমূখ। মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, বাউফল প্রেসক্লাবের সাধারন সম্পাদক অহিদুজ্জামান ডিউক(ভোরের পাতা ও মাই টিভি), বাউফল প্রেসক্লাবের সদস্য মো.সোহরাব হোসেন (বাংলাদেশ বেতার), বাউফল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কতিক সম্পাদক মাইনুদ্দিন জিপু (দৈনিক দক্ষিণাঞ্চল), মো. ফিরোজ হোসেন (দৈনিক দেশকাল), বাউফল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক কহিনুর বেগম ( অপরাধ তালাশ), প্রেসক্লাবের সদস্য সাগর দাস (দৈনিক আজকাল), শফিকুল ইসলাম মিঠু (সত্য সংবাদ), মো .শফিকুল ইসলাম (বরিশালের কথা), মো. ইমাম হোসেন মনা (প্রতিদিনের কণ্ঠ) ও মো. আরিফুল ইসলাম (দৈনিক জাগরণ) প্রমূখ।