বাউফল ইউপি ১৭৮ জনের মধ্যে করোনা প্রতিরোধ সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০ | আপডেট: ৮:৫৬:অপরাহ্ণ, জুলাই ২, ২০২০

সাইফুল ইসলাম, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল ইউনিয়নের কমিউনিটি সিভিল সোসাইটি প্রতিনিধি ১৭৮ জনের মধ্যে করোনা প্রতিরোধ সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ (২জুলাই) বৃহসপতিবার সকাল ১০ টায় বাউফল ইউপি কার্যালয়ে অনুষ্ঠিত বিতরন কার্যক্রম উদ্বোধন করেন বাউফল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহা: জসীম উদ্দিন খান। এ সময় ইউপি সচিব আবুল হোসেন উপস্থাপনা করোনা প্রতিরোধ ও সেচতনতামমূলক বক্তব্য রাখেন ইউপি সদস্য আফিদা বেগম, বিলবিলাস বাজার জামে মসজিদ ইমাম মাওলানা নুর উদ্দীন ও সাংবাদিক সাইফুল ইসলাম প্রমুখ।

ইউপি সচিব আবুল হোসেন জানান, কার্যকর ও জবাবদিহিতামূলক স্থানীয় সরকার প্রকল্পের (ইএএলজি) আওতায় জেলা প্রশাসক পক্ষ থেকে বাউফল ইউনিয়ন পরিষদ সহায়তায় চেয়ারম্যান, সচিব, ইউপি সদস্য, গ্রাম পুলিশ, গ্রাম আদালত সহকারি, উদ্যোক্তা, সাংবাদিক, ইমাম ও চারটি কমিউনিটি ক্লিনিকের কর্মীসহ ১৭৮ জনের মধ্যে গামবুট, স্যানিটাইজার, হ্যান্ডগেøাবস, সাবান, পিপিই, চশমা ও মাক্সসহ বিভিন্ন ধরনের সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়।

ইউপিচেয়ারম্যান জসীম উদ্দিন জানান, সারা বিশ্বে কোভিড-১৯ আক্রান্ত। এ থেকে আমাদের দেশ মুক্ত নয়। তাই করোনা প্রতিরোধ সচেতন থাকতে হবে। উৎসাহ প্রদান পরবর্তী সময়ে সময় সবাই ক্রয় করে পরিবার ও সমাজ এবং দেশ করোনা প্রতিরোধ সুরক্ষা ভূমিকা রাখতে হবে।